Thursday, October 28, 2021
Homeফিচার্ডকোভিড ইউনিটে আরও 77 জনের মৃত্যু হয়েছে বাংলাদেশের ৭ জেলায়

কোভিড ইউনিটে আরও 77 জনের মৃত্যু হয়েছে বাংলাদেশের ৭ জেলায়

রোববার সকালে শেষ হওয়া ২ঘণ্টায় বাংলাদেশের সাতটি জেলার হাসপাতালের কোভিড ইউনিটে কমপক্ষে রোগী মারা গেছেন। জেলাগুলো হলো খুলনা, রাজশী, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, বরিশাল, চট্টগ্রাম এবং ময়মনসিংহ। জেলাগুলি থেকে প্রাপ্ত প্রতিবেদনে বলা হয়েছে যে মৃতদের মধ্যে ৪৭ জন কোভিড রোগী ছিলেন এবং তাদের মধ্যে 30 টির লক্ষণ ছিল। নিহতদের মধ্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ১৮ জন, কুষ্টিয়ায় ১২ জন, চুয়াডাঙ্গায় সাতজন, শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ১১ জন, ক্লাহাটগ্রামে ১৫ জন, খুলনায় দুজন এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আরও ১২ জন রোগীর মৃত্যু হয়েছে। সময় রাজশাহীর নিউ এজ স্টাফ করেসপন্ডেন্ট, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার শামীম ইয়াজদানির বরাত দিয়ে জানা গেছে, গত ২ঘণ্টায় হাসপাতালের কোভিড ইউনিটে ১  জন রোগীর মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ছয়জন কোভিড রোগী

এবং 12 জনের লক্ষণ ছিল। খুলনায়, একজন কোভিড রোগী গাজী মেডিকেল কলেজ হাসপাতালে এবং শহীদ শেখ আবু নাসের স্পেশালাইজড হাসপাতালে, জেলার নতুন যুগের সংবাদদাতা, হাসপাতালের কর্মকর্তাদের বরাত দিয়ে প্রতিবেদনে জানিয়েছেন। উপসর্গ সহ আরও একজন মারা গেছেন। চুয়াডাঙ্গা সিভিল সার্জন এএসএম মারুফ বলেন, চুয়াডাঙ্গা সিভিল সার্জন এএসএম মারুফ বলেন, চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কোভিড ইউনিটে চারজন কোভিড রোগী এবং আরও তিনজন উপসর্গ নিয়ে মারা গেছেন।

বরিশালে আমাদের প্রতিবেদক, বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের একটি বিজ্ঞপ্তির উল্লেখ করে রিপোর্ট করেছেন যে 8 টি শেষ হওয়া 24 ঘণ্টায় হাসপাতালের কোভিড ইউনিটে মোট 11 জন রোগী-দুটি কোভিড রোগী এবং 9 টি উপসর্গ রয়েছে: রবিবার সকাল টা। চট্টগ্রামের নতুন যুগের সংবাদদাতা, জেলা সিভিল সার্জন শেখ ফজলে রাব্বির উদ্ধৃতি দিয়ে জানা গেছে,২ ঘণ্টায় চট্টগ্রামের হাসপাতালে মোট ১৫ জন কোভিড পজিটিভ রোগীর মৃত্যু হয়েছে। ময়মনসিংহের নতুন যুগের সংবাদদাতা, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড ইউনিটের ফোকাল পার্সন মহিউদ্দিন খান মুনের বরাত দিয়ে জানান, এমএমসিএইচ -এর কোভিড ইউনিটে সাতজন কোভিড রোগী এবং উপসর্গ সহ আরও পাঁচজন মারা গেছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments