1. [email protected] : ashik :
পর্ন ছবি তৈরি মামলায় অভিযোগ থেকে অন্তর্বর্তী জামিন পেলেন শিল্পা শেট্টির স্বামী- রাজ কুন্দ্রা - NotunBD | নতুন বিডি
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:০২ পূর্বাহ্ন

পর্ন ছবি তৈরি মামলায় অভিযোগ থেকে অন্তর্বর্তী জামিন পেলেন শিল্পা শেট্টির স্বামী- রাজ কুন্দ্রা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৩৯৬ Time View

পর্ন মুভি তৈরির মামলায়  হালকা স্বস্তি পেলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা ।গত বুধবার ২০২১ সালে দায়ের  করা পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রাকে অন্তর্বর্তী কালিন জামিন দিল বম্বে হাইকোর্ট। ২৫ আগস্ট পর্যন্ত রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা যাবে না।আগস্ট এর দিকেই সেশন কোর্টে রাজ কুন্দ্রার আগাম জামিনের আপিল খারিজ হওয়ার পর বম্বে হাইকোর্টে আবেদন করেন রাজ কুন্দ্রা। রাজ কুন্দ্রা জানিয়ে ছিলেন, ২০২০ সালে যে fIR দায়ের ছিল সাইবার পুলিশ সেখানে তাঁর নামের কোনও উল্লেখ ছিল না । এই মামলায় পুলিশকে  তথ্য দিয়েছিলেন রাজ! তবে একাধিকবার তদন্তকারীদের অফিসে হাজির হয়েছিলেন রাজ! তাদের  আইনি সহয়তা করবার জন্য। প্রয়োজনীয় নথিপত্রও  গুলি পুলিশের কাছে জমা দেওয়া হয়েছিল। আগাম জামিনে রাজ কুন্দ্রা  জানান, এই বিষয়ে আরও ১টি মামলাতে আপতত জেলবন্দি তিনি এবং সেই মামলার তদন্তে  যে সকল তথ্য-প্রমাণ পেয়েছেন সেগুলি অনেক আগে থেকেই পুলিশের কাছে জমা রয়েছে।

আইনজীবী(রাজ কুন্দ্রার) প্রশান্ত পাতিল আদালতে প্রশ্ন তোলেন- এই মামলায় অপর ২জন অভিযুক্ত শার্লিন চোপড়া য়ার পুনম পাণ্ডেকে হাইকোর্টের তরফে অন্তর্বর্তী জামিন দেওয়া হয়েছে আগেই, তাঁদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের প্রয়োজন মনে করেনি শেখান কার পুলিশ। জানা গিয়েছে- এই মামলার পরবর্তী শুনানি হবে ২৫ আগস্ট। গত ১৯শে জুলাই মুম্বই পুলিশের  হাতে গ্রেফতার হন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। তারপর থেকেই রাজ কুন্দ্রার নামে আসতে থাকে একের পর এক অভিযোগ।

রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় শিল্পা শেট্টির ২০০৯ সালে। ২০১২তে তাঁদের ১ম  সন্তান “ভিয়ানের” জন্ম হয়। গত বছর রাজ ও শিল্পার ঘরে আসে কন্যা সামিশা। তবে  আইপিএলে ম্যাচ  কেলেঙ্কারিতে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। তখন তিনি ছিলেন রাজস্থান রয়্যালসের মালিক ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
©Notun BD © All rights reserved
Develper By ITSadik.Xyz