পুষ্টিবিদ তামান্না চৌধুরী ‘কিডনিবান্ধব পথ্য’ বইয়ের মোড়ক উন্মোচন

বেসরকারি এভারকেয়ার হাসপাতালের প্রধান পুষ্টিবিদ তামান্না চৌধুরীর ‘কিডনিবান্ধব পথ্য’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।

শুক্রবার জাতীয় সংসদ ভবনের এলডি হলে বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য শবনম জাহান, এভারকেয়ার হাসপাতালের পরিচালক (মেডিসিন সার্ভিস) ডা. আরিফ মাহমুদ এবং ডা. আক্তারুজ্জামান চৌধুরী।

অনুষ্ঠানে দেশের বিশিষ্ট চিকিৎসক, শিক্ষক, পুষ্টিবিদ, রন্ধনশিল্পী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

খাদ্য ও পুষ্টি বিজ্ঞানের ওপর স্নাতকোত্তর এবং ভারত থেকে ডায়াবেটিক শিক্ষায় স্নাতকোত্তর সম্পন্ন করা তামান্না চৌধুরী দীর্ঘদিন ধরে স্বাস্থ্যসেবায় কাজ করে যাচ্ছেন। হাসপাতালে নিয়মিত রোগী দেখার পাশাপাশি তিনি ওয়ার্ল্ড ব্যাংক, ইউনিসেফ, সেভার বাংলাদেশের মতো বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক সংস্থার সচেতনতামূলক অনুষ্ঠানে অতিথি বক্তা হিসেবে বক্তব্য দেন। একই সঙ্গে গণমাধ্যম, স্যোশাল মিডিয়ায় নিয়মিত খ্যাদ্যাভাস নিয়ে সচেতনামূলক কথা বলে আসছেন।মানুষকে স্বাস্থ্য সচেতন করতে পত্রিকা ও বিভিন্ন নিউজপোর্টালে লেখালেখি করেন তিনি।পুষ্টিবিজ্ঞানকে বাংলাদেশে একটি উঁচু আসন দেওয়ার জন্য, এ বিষয়ে সচেতনতা বৃদ্ধির জন্য কাজ করে যাচ্ছেন এই পুষ্টিবিদ।

awesome)

About admin

Check Also

বিআরটিএর সেই আরিফুলের দেড় কোটি টাকা জব্দ করল দুদক

যুগান্তরের সংবাদ প্রকাশের পর বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) কক্সবাজার জেলা কার্যালয়ের সাবেক সহকারি মোটরযান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *