বাইক থেকে ছিটকে পড়া দুজনের মাথার ওপর দিয়ে চলে গেল ট্রাক

রাজধানীর পুরান ঢাকার গেন্ডারিয়ায় সড়কে বাইক থেকে ছিটকে পড়া দুজনের মাথার ওপর দিয়ে ট্রাক চলে যাওয়ায় ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন একজন।

রোববার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে গেন্ডারিয়ার কাউয়ারটেক সিএমবি খালপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গেন্ডারিয়া থানা পুলিশ এসব তথ্য জানিয়েছে।

নিহত দুজন হলেন- মোটরসাইকেলচালক আবুল খায়ের (৩০) ও আরোহী সাব্বির হোসেন (২৬)।

খায়ের ফার্নিচার ব্যবসায়ী ছিলেন। তার গ্রামের বাড়ি ফরিদপুর। সাব্বির ফার্নিচারের দোকানের কর্মচারী ছিলেন। তার বাড়ি গোপালগঞ্জ। আহত ব্যক্তির নাম নাঈম (১৭)। তিনি মোটরসাইকেলের আরোহী ছিলেন। তিনিও ফার্নিচারের দোকানে কাজ করতেন। তিনজনই রাজধানীর শ্যামপুর এলাকায় থাকতেন।

গেন্ডারিয়া থানার উপপরিদর্শক (এসআই) বেলায়েত হোসেন সোমবার জানান, তারা জানতে পেরেছেন, খায়ের, সাব্বির ও নাঈম গত রাতে কাজ শেষে খাবার খেয়ে একটি মোটরসাইকেলে করে শ্যামপুরের বাসায় ফিরছিলেন।


মোটরসাইকেলটি চালাচ্ছিলেন খায়ের। অন্য দুজন তার পেছনে বসে ছিলেন। গেন্ডারিয়ার কাউয়ারটেক এলাকায় একটি ট্রাক পেছন দিক থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থাকা তিনজনই ছিটকে সড়কে পড়ে যান। একজন পড়েন বাঁ দিকে, দুজন পড়েন ডান দিক। ডান দিকে ছিটকে পড়ে যাওয়া দুজনের মাথার ওপর দিয়ে ট্রাকটি চলে যায়। এতে তারা ঘটনাস্থলেই নিহত হন।

গেন্ডারিয়া থানার পুলিশ জানায়, জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯–এর মাধ্যমে খবর পেয়ে তারা ঘটনাস্থলে যায়। সেখান থেকে হতাহত ব্যক্তিদের উদ্ধার করা হয়।

ময়নাতদন্তের জন্য লাশ দুটি সলিমুল্লাহ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

amazing)

About admin

Check Also

যমুনা টেলিভিশনের প্রতিনিধির ওপর হামলা, যুবলীগ নেতার বিরুদ্ধে চার্জশিট

সুনামগঞ্জে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণে অনিয়মের সংবাদ প্রকাশ করায় যমুনা টেলিভিশনের প্রতিবেদক আমিনুল ইসলামকে মারধরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *