Breaking News

কমিটি ঘোষণার পর চেয়ার ভাঙচুর আ.লীগ নেতাকর্মীদের

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগ সম্মেলনে নতুন কমিটি ঘোষণার পর বিশৃংখলা ও চেয়ার ভাঙচুরের ঘটনা ঘটেছে। শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে নগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে এ ঘটনা ঘটে।
কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, সম্মেলন শেষে অতিউৎসাহী কিছু লোক সম্মেলন স্থলের কয়েকটি চেয়ার ভাঙচুর করে বিশৃংখলা করেছে। তবে এ ঘটনায় দলীয় কোন কোন্দল নেই বলে জানিয়েছেন নেতাকর্মীরা। ঘটনাটি খতিয়ে দেখা হবে।

জানা যায়, দীর্ঘ ৬ বছর পর উৎসবমুখর পরিবেশে ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষণা হয়েছে।
নতুন কমিটিতে জেলা আওয়ামী লীগের সভাপতি হয়েছেন মহানগর আ.লীগের সদ্য সাবেক সভাপতি এহতেশামুল আলম ও দ্বিতীয় দফায় সাধারণ সম্পাদক হয়েছেন অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

এছাড়াও মহানগর আ.লীগের সভাপতি হয়েছেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু ও দ্বিতীয় দফায় সাধারণ সম্পাদক হয়েছেন মোহিত উর রহমান শান্ত। সেই সঙ্গে জেলা আ.লীগের সদ্য সাবেক সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকাকে কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য নির্বাচিত করা হয়েছে বলেও জানান সংশ্লিষ্টরা।
এদিকে নতুন কমিটি ঘোষণার পরপরই দর্শক সারির নেতাকর্মীদের একটি অংশ সম্মেলন স্থলের চেয়ার ভাঙচুর করে। এ সময় চেয়ার ছুড়াছুঁড়ি করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।
এই সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
পূর্বপশ্চিমবিডি/এসএম

About admin

Check Also

ইভিএম নিয়ে পুরোপুরি নিশ্চিত হতে পারছি না: সিইসি

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) ব্যবহার নিয়ে এখনো পুরোপুরি নিশ্চিত হতে পারছি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *