Breaking News

মেসির শটটি ছিল ঘণ্টায় ১২২ কিলোমিটার গতির: ফিফা

আর্জেন্টিনার বিদায়ের বিউগল প্রায় বাজতেই শুরু করে দিয়েছিল। মেক্সিকোর বিপক্ষে গোলশূন্য প্রথমার্ধের পর অযুত ভক্তকুলও যখন শুনতে পাচ্ছিল বিষাদের রাগিণী, তখনই ত্রাতার ভূমিকায় সেই লিওনেল মেসিই। দুর্দান্ত এক গোল করে আনন্দের হারমোনিকাই বাজিয়ে দিলেন এই জাদুকর।

পরে এনসো ফের্নান্দেসের আরেকটি গোলে জয়ের স্বস্তি পূর্ণতা পাওয়ার পর নতুন করে আরেকটি শুরুর ঘোষণাই শোনা গেল মেসির মুখে, ‘আজ থেকে আরেকটি বিশ্বকাপ শুরু হলো।
পরের রাউন্ডে যেতে দুটো ম্যাচই জেতার বিকল্প নেই আমাদের। একটিতে জিতে এক ধাপ এগোলাম, তাই বলে ভুলে যাচ্ছি না যে আরেকটি এখনো বাকি। ’

প্রথমটিতে মেক্সিকোর বিপক্ষে আনহেল দি মারিয়ার কাছ থেকে পাস পেয়ে বক্সের বাইরে থেকে যে শট নিয়েছেন, সেটিও রীতিমতো এক আগুনে গোলাই ছিল। না হলে কি আর গুইলেরমো ওচোয়ার প্রতিরোধ এত সহজে ভাঙে! মেসির পা থেকে জাল পর্যন্ত বল কত গতিতে ছুটে গেছে, তা নিয়ে বিস্তর কৌতূহলও মিটিয়েছে ফিফা। বিশ্ব ফুটবলের সর্বোচ্চ সংস্থাটি জানিয়েছে, আর্জেন্টাইন জাদুকরের শটটি ছিল ঘণ্টায় ১২২ কিলোমিটার গতির।

About admin

Check Also

‘জাতির কাছে ক্ষমা চাইতে হবে শুভকে’

পুরস্কারে লাথি মেরে, প্রতিযোগিতাস্থলেই অশ্লীল অঙ্গভঙ্গি করে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশ অ্যামেচার বডিবিল্ডিং ফেডারেশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *