Breaking News

আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে তবেই বিয়ে!

ফুটবল বিশ্বকাপের প্রিয় দল আর্জেন্টিনা না জিতলে বিয়েই করবেন না বলে `পণ করেছেন’ অভিনেতা কচি খন্দকার।
তবে এই প্রতিজ্ঞা কচি খন্দকারের বাস্তব জীবনের নয়, ধারাবাহিক নাটক চিকু সংঘে ‘পাকা মণ্ডল’ চরিত্রে তার এই ‘রোখ’ চেপেছে।নাটকটি রচয়িতা গোলাম রাব্বানী। আর তুহিন হোসেন আছেন পরিচালনায়।

তুহিন হোসেন জানান, “কচি খন্দকার একজন আর্জেন্টিনার সমর্থক। তিনি পণ করেছেন আর্জেন্টিনা যে বছর বিশ্বকাপ জিতবে সে বছর বিয়ে করবেন তিনি। কিন্তু আর্জেন্টিনা আর জেতে না, তার বিয়েও করা হয় না। এখনো চিরকুমার রয়ে গেছেন তিনি।”

কচি খন্দকার অবশ্য ব্যক্তিজীবনেও আর্জেন্টিনার সমর্থক। প্রিয় দলের জার্সি পরে ফেইসবুকে ছবি পোস্ট করে লিখেছেন, “আজ আমি আমার প্রিয় দলের জার্সি পরেই অভিনয় করে চরিত্রবান হয়েছি। আর্জেন্টিনার জয় হোক।”

নির্মাতা তুহিন জানান, নাটকে ব্রাজিল সমর্থক হিসেবে আছেন অভিনেতা বাপ্পী আশরাফ। যিনি গ্রামের মাঠে ‘সাঁতার কাপ’ নামে ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে খেলার আয়োজন করেন।
“কাতার বিশ্বকাপ শুরুর পর থেবে চিকু সংঘেও খেলার আমেজ শুরু হয়েছে। নাটকটির নতুন পর্বগুলোতে থাকছে ফুটবল উন্মাদনা ঘিরে মজার গল্প।”

প্রতি সোম, মঙ্গল ও বুধবার রাত সাড়ে ৯টায় নাটকটি প্রচারিত হচ্ছে এনটিভিতে। এর শুটিং হয়েছে মানিকগঞ্জে।নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সালাহ উদ্দিন লাভলু, মারজুক রাসেল, শরাফ আহমেদ জীবন, আরশ খান, ফারিয়া শাহরিন, বাপ্পি আশরাফ, নাইমা আলম মাহা, অনিক, শহিদুল্লাহ সবুজ, শাহবাজ সানি, আফরোজা বেগম ও পংকজ মজুমদার।

About admin

Check Also

পরী অভিমান করেছে, বিচ্ছেদ হবেনা : রাজের বাবা

রাজের সঙ্গে এক ছাদের নিচে থাকছেন না বলে জানিয়েছেন পরীমণি। শিগগিরই বিচ্ছেদের চিঠি পাঠাবেন বলেও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *