Breaking News

রোলস রয়েস গাড়ি পাচ্ছেন সৌদি ফুটবলাররা

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার বিপক্ষে ইতিহাসিক জয়ের পর একদিন রাষ্ট্রীয় ছুটি পালিত হয়েছে সৌদি আরবে। এবার দলের প্রত্যেককে রোলস রয়েস গাড়ি উপহার দেওয়া হবে বলে জানিয়েছে সংবাদ মাধ্যম ডেইলি মেইল। সৌদি আরবের যুবরাজ মোহাম্মদ বিন সালমান আল সৌদ জাতীয় দলের প্রতিটি খেলোয়াড়কে রোলস-রয়েস ফ্যান্টম দিয়ে পুরস্কৃত করার ঘোষণা দেন।

কাতার থেকে সৌদিতে ফিরলেই দলের প্রতিটি ফুটবলারকে একটি করে রোলস রয়েস ফ্যান্টম উপহার দেবেন তিনি। বাংলাদেশী মুদ্রায় এই গাড়ির দাম ১৭ কোটি থেকে ২০ কোটি টাকা পর্যন্ত হতে পারে। প্রসঙ্গত, এই বছরই শুরুর দিকেই প্রকাশ্যে এসেছিল রোলস রয়েস ফ্যান্টম ২ সিরিজ।

বিশ্বকাপের মঞ্চে আর্জেন্টিনার বিরুদ্ধে সৌদির জয়তে আত্মহারা সেই দেশের সাধারণ জনগণ। এই খেলা নিজের প্রাসাদ থেকে উপভোগ করেছেন সেদেশের যুবরাজ মহম্মদ বিন সালমান। এই আবহে অঘটন ঘটানো ‘আরব ফ্যালকন’দের সম্মানে বুধবার জাতীয় ছুটিও ঘোষণা করেছিলেন রাজা সালমান বিন আবদুল আজিজ।

এবার সৌদিদের নাম উজ্জ্বল করায় বিলাসবহুল গাড়ি দেওয়া হবে দলের ফুটবলারদের। সৌদির জয়ের পর থেকেই উল্লাস শুরু হয়ে গিয়েছে সে দেশে। রাস্তায় গাড়ি নিয়ে বেরিয়ে পড়েন অনেকে। গাড়ির জানালায় লাগানো সৌদির পতাকা। বাজি পুড়িয়ে, নাচে-গানে উল্লাস করতে দেখা গিয়েছে তাদের। রাস্তায় উপচে পড়া ভিড় জানিয়ে দিয়েছে, আর্জেন্টিনার মতো দলকে হারানোর গুরুত্ব তাদের কাছে ঠিক কতটা।

About admin

Check Also

‘জাতির কাছে ক্ষমা চাইতে হবে শুভকে’

পুরস্কারে লাথি মেরে, প্রতিযোগিতাস্থলেই অশ্লীল অঙ্গভঙ্গি করে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশ অ্যামেচার বডিবিল্ডিং ফেডারেশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *