Breaking News

এমপি বদির ভগ্নীপতির বিরুদ্ধে মামলা

সরাসরি বিশ্বকাপ খেলা দেখুন এই লিংকে! http://studymate24.xyz/live/ ওয়ার্ল্ড কাপ উপলক্ষে আমরা নিয়ে এসেছি স্পেশাল স্ট্রিমিং সার্ভার!

কক্সবাজারের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদির ভগ্নীপতি নুরুল হোছাইনের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সোমবার দুর্নীতি দমন কমিশন সমন্বিত কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক রিয়াজ উদ্দিন বাদি হয়েছে এ মামলাটি দায়ের করেন।

দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক বরাবরে দায়ের করা এজাহারটি মামলা হিসেবে নথিভূক্ত করা হয়েছে বলে জানিয়েছেন ১ দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক তুষার আহমেদ।

এজাহারে, নুরুল হোছাইনের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত ১ কোটি ৩ লাখ টাকার সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়। নুরুল হোছাইন টেকনাফ পৌরসভার অলিয়াবাদ এলাকার মৃত আমির হোছাইনের পুত্র। তিনি সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদির মামাতো বোনের স্বামী। একই সঙ্গে টেকনাফ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুরের আপন ভগ্নীপতি।

মামলার বাদি দুর্নীতি দমন কমিশন সমন্বিত কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক রিয়াজ উদ্দিন জানিয়েছেন, নুরুল হোছাইন ও তার ভাই আবদুর রহিম এর বিরুদ্ধে ইয়াবা ব্যবসার মাধ্যমে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন সংক্রান্তে একটি অভিযোগ দুদক প্রধান কার্যালয় থেকে বিভাগীয় কার্যালয় হয়ে কক্সবাজারে আসে। যার অনুসন্ধান করতে গিয়ে নুরুল হোসাইনকে সম্পদের হিসেবে প্রদান করতে বলা হয়। নুরুল হোছাইন ২০১৮ সালের ২৯ নভেম্বর ডাকযোগে সম্পদের হিসেব প্রেরণ করে। তার দেয়া হিসেব যাচাই-বাছাইকালে জ্ঞাত আয় বহির্ভূত ১ কোটি ৩ লাখ টাকার সম্পদ অর্জনের প্রমাণ পাওয়া গেলে মামলার সুপারিশ জানিয়ে দুদক প্রধান কার্যালয়ে প্রতিবেদন দাখিল করা হয়। গত ১৫ নভেম্বর এব্যাপারে মামলা করার অনুমোদন পাওয়া যায়। যার প্রেক্ষিতে সোমবার মামলাটি দায়ের করা হয়েছে।

দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক তুষার আহমেদ জানিয়েছেন, মামলাটি দুদক আইন ২০০৪ এর ২৬ (২) ও ২৭ (১) ধারা মতে ব্যবস্থা নেয়া হচ্ছে।

About admin

Check Also

১৯১ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে চিঠি দেয়া হয়েছে : তথ্যমন্ত্রী

১৯১টি অনলাইন নিউজ পোর্টালের লিংক বন্ধে ডাক ও টেলিযোগাযোগ বিভাগে চিঠি পাঠানো হয়েছে বলে জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *