Breaking News

ওবায়দুল কাদের দরজা বন্ধ করে খেলা ছাড়া খেলতে পারেন না: গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ওবায়দুল কাদের বলেন ‌‌‌‘তিনি খেলবেন’। আমি জানি, তিনি দরজা বন্ধ করে খেলা ছাড়া খেলতে পারেন না। যখন পাপিয়ারা ধরা পরে, পরি মণিরা ধরে পড়ে, তখন আওয়ামী লীগের নেতাকর্মীদের বুক ধরফর করে। কার নাম বের হয়ে আসে। আগে খেলা শেখেন, তারপর খেলতে আসেন। পুলিশ, র‌্যাব ছাড়া খেলতে আসেন। মুজিব কোট পড়ে খেলতে আসেন।
সিলেটে আলিয়া মাদ্রাসা মাঠে শনিবার (১৯ নভেম্বর) দুপুরে বিএনপির গণসমাবেশে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ১০ লাখ কোটি টাকা চুরি করে বিদেশে পাঠিয়েছেন। আজ ডলার সংকট। খোলা বাজারে ডলার সংকট। লুটেরা সরকার সব লুট করেছে। আজকে গণতন্ত্রের অবস্থা ইলিয়াস আলীর মতোই। এই সরকার ইলিয়াস আলীর মতোই গণতন্ত্রকে গুম করে ফেলেছে। আমরা গণতন্ত্র খুঁজছি, ইলিয়াস আলীকেও আমরা খুঁজছি।

তিনি বলেন, তারেক রহমানের নেতৃত্বে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো। আমরা দ্রব্যমূল্যের কথা বলছি, গণতন্ত্রের কথা বলছি, এখনো তো সরকারের পতদ্যাগের ডাক দেইনি। ১০ ডিসেম্বরের পর আমরা সেই ডাক দেবো। এই সরকারকে আর ক্ষমতায় থাকতে দেওয়া যায় না।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য বলেন, পরিবহণ বন্ধ করে দিয়ে কত শত কোটি টাকা লস করেছেন জানতে চাই। তারা ঢাকা সোহরাওয়ার্দী উদ্যানে টাকা দিয়ে লোক এনেছেন। রাষ্ট্রীয় কোষাগার থেকে টাকা লুট করে আমাদের সমাবেশ বন্ধ করার চেষ্টা করেছেন।

বেলা ১১টায় সিলেটে আলিয়া মাদ্রাসা মাঠে এ সমাবেশ শুরু হয়। বিএনপি চেয়ারপারপাসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিসহ বেশ কয়েকটি ইস্যুতে সিলেট বিভাগীয় বিএনপির এ গণসমাবেশ।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটি সদস্য ড. আব্দুল মঈন খান এবং বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ

About admin

Check Also

ইভিএম নিয়ে পুরোপুরি নিশ্চিত হতে পারছি না: সিইসি

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) ব্যবহার নিয়ে এখনো পুরোপুরি নিশ্চিত হতে পারছি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *