প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা ও সাহসের জন্যই দেশ আজ এতদূর পর্যন্ত এগিয়ে গিয়েছে- ওবায়দুল কাদের

বিএনপি-জামাত অন্তর জ্বালায় পুড়ছে। খেলা হবে। আজিজমার্কা নির্বাচনের খেলা হবে। আন্দোলনে খেলা হবে। নির্বাচনে খেলা হবে। দুর্নীতির খেলা হবে। আগুন দিয়ে খেলতে দেয়া হবে না। আগুন নিয়ে খেললে খেলা হবে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বুধবার বরগুনা জেলা আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি জামাত ঢাল নেই তলোয়ার নাই নিধিরাম সরকারের ভূমিকায় আছে। এদেশে আর কোনদিন জ্বালাপোড়াও রাজনীতি হবে না।দলের কমিটি গঠনের ক্ষেত্রে তিনি বলেন, সুবিধাবাদী, চাঁদাবাজ, ধান্দাবাজ আর অসৎদের দলে স্থান দেয়া যাবে না।

সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আরো বলেন, শেখ হাসিনার জনপ্রিয়তার প্রধান কারণ হচ্ছে সততা ও সাহস তার সততা ও সাহসের জন্যই দেশ আজ এতদূর পর্যন্ত এগিয়ে গিয়েছে। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী জাতীয় নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।

বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডক্টর শাম্মী আহমেদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, সদস্য আনিসুর রহমান, সদস্য মোঃ গোলাম কবির রাব্বানী চিনু, বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবীর।

সম্মেলনে উদ্বোধন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক নিরীক্ষণ কমিটির সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি।অনুষ্ঠান সঞ্চালনা করেন বরগুনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বরগুনা পৌর সবার মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ।
সম্মেলনের কাউন্সিল অধিবেশনে নেতৃবৃন্দ বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির ও যুগ্মসাধারণ সম্পাদক গোলাম সরোয়ার টুকুর নাম ঘোষণা করেন।

About admin

Check Also

জাতীয় সংসদ নির্বাচনে পর্যবেক্ষক পাঠাতে চায় ইইউ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পর্যবেক্ষক পাঠাতে চায় ইউরোপীয় ইউনিয়নের (ইইউ)। বুধবার (১৮ জানুয়ারি) নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *