মোদির ব়্যালিতে ভাড়া করা ‘সমর্থক’! অর্ধেক টাকা দেয়ায় প্রতিবাদ

বেঙ্গালুরুতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব়্যালিতে ভাড়া করা ‘সমর্থক’! এমনকী সেই সমর্থকদের ঠকানো হয়েছে বলে অভিযোগ উঠল। স্থানীয় বিজেপি নেতা কথা দিয়েছিলেন, সভায় উপস্থিত থাকলে জন প্রতি মিলবে ৫০০ রুপি। যদিও অর্ধেক অর্থাৎ আড়াইশো রুপি করে দেয়া হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় স্থানীয় থানায় অভিযোগ দায়ের করে প্রতিবাদ দেখান একদল মানুষ। ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই আসরে নামে কংগ্রেস-সহ বিরোধীরা। যদিও পুলিশের দাবি, গেরুয়া নেতা ও ‘সমর্থক’দের আলোচনায় ঝামেলা মিটে গিয়েছে।

গত ১১ নভেম্বর শুক্রবার বেঙ্গালুরুতে ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভা। ওই দিন কর্ণাটকের কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল ২-এর উদ্বোধন করেন মোদি। এছাড়াও কেম্পেগৌড়ার ১০৮ ফুটের মূর্তি উন্মোচন করেন। অভিযোগকারীরা জানিয়েছেন, বিজেপি নেতাদের কথাতেই এই সভায় ভিড় বাড়াতে আসেন তারা। গেরুয়া নেতা কথা দিয়েছিলেন, এর জন্য প্রত্যেককে ৫০০ রুপি করে দেয়া হবে। অথচ সভা শেষে তাদের ২৫০ করে দেয়া হয়। এর পর শনিবার রাজ্যের চিক্কাবল্লাপুর জেলার শিদলাঘাটায় বিক্ষোভ দেখান তারা।

ওই প্রতিবাদের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ঘটনায় বিরাট অস্বস্তিতে পড়ে গেরুয়া শিবির। বিরোধীরা কটাক্ষ শুরু করে। এক কংগ্রেস নেতা টুইট করে জানান, স্থানীয় থানায় বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে প্রতারিতরা। যদিও এদিন শিদলাঘাটা পুলিশ জানায়, গেরুয়া নেতাদের সঙ্গে প্রতিবাদীদের আলোচনায় সমস্যার সমাধান হয়েছে। এই বিষয়ে আইনি ব্যবস্থা থেকে সরে এসেছে জনতা।

এক পুলিশকর্তা জানান, “তারা থানায় অভিযোগ দায়ের করেছিল বটে। তবে বিষয়টিকে নিয়ে পরবর্তী পদক্ষেপ বাতিল করে দিয়েছেন।” যদিও এর পরেও বিরোধীদের মুখ বন্ধ করা যায়নি। কংগ্রেস-সহ কর্ণাটকের বিরোধী দলগুলির কটাক্ষ, বিশ্বের জনপ্রিয় নেতা মোদির সভায় ভাড়াটে সমর্থক লাগে! এই ঘটনায় প্রকাশ্যে এল বিজেপি একটি ভুয়া দল, তাদের রাজনীতি মূলত প্রচার ভিত্তিক। সূত্র: টাইমস নাউ।

About admin

Check Also

১৯১ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে চিঠি দেয়া হয়েছে : তথ্যমন্ত্রী

১৯১টি অনলাইন নিউজ পোর্টালের লিংক বন্ধে ডাক ও টেলিযোগাযোগ বিভাগে চিঠি পাঠানো হয়েছে বলে জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *