Breaking News

জীবনটাই ১১ সংখ্যায় ঘিরে!

জন্মদিন কবে হবে তা নিয়ে বর্তমানের ডিজিটাল দুনিয়ায় হবু মা ও বাবাদের চিন্তার শেষ নেই। বিশেষ দিনে উদ্বিগ্ন মুখে বাবাদের লাইন পড়ে হাসপাতালের প্রসূতি অস্ত্রোপচারের ঘরের সামনে। কিন্তু যার জন্ম নেওয়ার কথা ছিল ১৭ নভেম্বর, মায়ের শারীরিক সমস্যার কারণে সে পৃথিবীর আলো দেখেছে ২০১১ সালের ১১ নভেম্বর। জন্মের সময় সকাল ১১টা ১১মিনিট! ইংল্যান্ডের হার্টফোর্ডশিয়রের বিশপ স্টর্টফোর্ডের সেই ছোট্ট ড্যানিয়েলের বয়স গত শুক্রবার ১১ বছর হয়েছে।

২০১১ সালের নভেম্বরে জেসন ও শার্লট দম্পতি তাদের দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছিলেন। চিকিৎসকেরা তাদেরকে জানিয়েছিলেন, প্রসবের দিন হবে ১৭ নভেম্বর। কিন্তু নির্ধারিত তারিখের এক সপ্তাহ আগে থেকেই শার্লটের শরীর খারাপ হতে শুরু করে। চিকিৎসকেরা দেখে বলেন, কিছুই করার নেই, সময়ের আগেই অস্ত্রোপচার করে বার করতে হবে সন্তান। জেসন ১১ নভেম্বর খুব সকালে স্ত্রী শার্লটকে নিয়ে হাসপাতালে পৌঁছান। শুরু হয় অস্ত্রোপচার এবং ২০১১ সালের ১১ নভেম্বর সকাল ঠিক ১১টা ১১ মিনিটে ভূমিষ্ঠ হয় ড্যানিয়েল।গত শুক্রবার ১১ বছর পূর্ণ হয়েছে ড্যানিয়েল। আর এই বিশেষ দিনটি স্মরণীয় রাখতে তাকে দেওয়া হয়েছে ১১টি উপহার। ফুটবলে প্রবল উৎসাহ রাইট উংয়ে খেলা ড্যানিয়েলের। মা বলছেন, এই বিশেষ দিনে নিশ্চয়ই ড্যানিয়েল ১১টি গোল করবে।

ছেলের জন্মের তারিখ ও সময় নিয়ে আবেগতাড়িত শার্লট বলেন, ‘সত্যিই ভাবিনি যে আমাদের সন্তান ২০১১ সালের ১১ নভেম্বর সকাল ১১টা ১১ মিনিটে জন্মাবে। এখন এটা আমাদের জীবনে অন্যতম গুরুত্বপূর্ণ দিন হয়ে উঠেছে। আমি তো শুনেছি, অনেকেই একে নিজের ডেবিট কার্ডের পিনও করে ফেলেছেন।প্রসঙ্গত, ১১ নম্বরটি শার্লটের প্রিয়। ছোটবেলা থেকেই ১১-এর প্রতি বাড়তি টান অনুভব করেন। কে জানত, এই ১১-কে কেন্দ্র করেই আবর্তিত হবে তার জীবন! সূত্র : ডেইলি মেইল, মেট্রো ইউকে।

About admin

Check Also

১৯১ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে চিঠি দেয়া হয়েছে : তথ্যমন্ত্রী

১৯১টি অনলাইন নিউজ পোর্টালের লিংক বন্ধে ডাক ও টেলিযোগাযোগ বিভাগে চিঠি পাঠানো হয়েছে বলে জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *