Breaking News

ছাগল চুরির অভিযোগে ছাত্রলীগ নেতা আটক

নওগাঁর মহাদেবপুরে ছাগল চুরির অভিযোগে উপজেলা ছাত্রলীগের এক সাংগঠনিক সম্পাদকসহ দুজনকে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। উপজেলার সফাপুর ইউনিয়নের ঈশ্বরলক্ষ্মীপুর গ্রামে শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে।
আটক দুজন হলেন সফাপুর ইউনিয়নের সরদারপাড়া গ্রামের মুন্না সরদার ও মুক্তার হোসেন। তাদের মধ্যে মুন্না মহাদেবপুর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে একটি ছাগল নিয়ে দ্রুতগতিতে ঈশ্বরলক্ষ্মিপুর গ্রাম ধরে যাচ্ছিলেন মুন্না ও মুক্তার। পথে সেকান্দার নামের এক সাইকেলআরোহীকে ধাক্কা দেয় মুন্নাদের মোটরসাইকেলটি। এতে সেকান্দার আহত হন।
স্থানীয়রা মোটরসাইকেলটি আটকে দ্রতগতিতে যাওয়ার কারণ জানতে চান। জবাবে তারা জানান, ছাগল নিয়ে হাটে যাচ্ছেন।
পরে গ্রামের লোকজন জানতে পারেন ছাগলটি চুরি করে বিক্রির উদ্দেশ্যে হাটে নিয়ে যাচ্ছিলেন ছাত্রলীগ নেতা ও তার সঙ্গী।
ছাগলের মালিক জয়নাল হোসেন জানান, বাড়ির উঠানে ছাগল না পেয়ে খোঁজাখুজি শুরু করেন। একপর্যায়ে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঈশ্বরলক্ষ্মীপুরে গিয়ে দেখেন, ছাগলটি তার।
তিনি আরও জানান, ছাগল পাওয়ার পর পুলিশে খবর দিলে মুন্না ও মুক্তারকে আটক করা হয়। মোটরসাইকেল ও ছাগল জব্দ করে তাদের থানায় নেয়া হয়।

জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তনু কুমার দেব বলেন, ‘উপজেলা ছাত্রলীগের একাধিক সাংগঠনিক সম্পাদক রয়েছে। তাদের মধ্যে মুন্না সরদার একজন। তিনি এ ধরনের ঘটনায় জড়িত কি না, আমার জানা নেই।’
নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলা ছাত্রলীগের এক নেতা জানান, চলতি বছরের ২১ এপ্রিল মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের কমিটির অনুমোদন দেয়া হয়। ওই কমিটিতে আট সাংগঠনিক সম্পাদক রয়েছেন। তাদের মধ্যে ছয় নম্বরে রয়েছেন মুন্না সরদার।

মহাদেবপুর থানার উপপরিদর্শক (এসআই) জাহিদ হাসান জানান, ছাগল চুরির ঘটনায় ছাত্রলীগ নেতাসহ দুজনকে আটকের পাশাপাশি মোটরসাইকেল ও ছাগল জব্দ করে থানায় আনা হয়েছে। ছাগলমালিক মামলার প্রস্তুতি নিচ্ছেন।

About admin

Check Also

ব্রাহ্মণবাড়িয়াকে মাগুরার দাদা বানিয়েছে আ. লীগ: ফখরুল

আওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আপনারা মাগুরা নির্বাচনের কথা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *