Breaking News

খবর সংগ্রহে গিয়ে নিজেই খবর হলেন সাংবাদিক শানু মোহন্ত

শুক্রবার রাতে বগুড়ায় বিলিয়ার্ড খেলার দ্বন্দে খুন হন বিপুল নামের এক যুবক। আর নিহত ওই যুবকের ভিডিও ফুটেজ সংগ্রহ করতে রাতেই শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে যান সিনিয়র সাংবাদিক কমলেশ

মোহন্ত শানু (৫৭)। তিনি বগুড়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এবং বৈশাখী টেলিভিশনের বগুড়া প্রতিনিধি। মেডিকেলে ভিডিও ফুটেজ সংগ্রহের পর তিনি বাংলা টিভির বগুড়া প্রতিনিধি লিখনের মোটরবাইকের পেছনে চড়ে শহরে ফেরার জন্য রওয়ানা দেন। দূর্ভাগ্যজনকভাবে জিয়া মেডিকেলের সামনের হাইওয়ে সড়ক পার হওয়ার সময় দ্রুতগামী একটি কোচ তাকে ধাক্কা দিলে তিনি রাস্তার পুর্ব প্রান্তে ছিটকে পড়েন।

দ্রুততম সময়েই তাকে উদ্ধার করে মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সিতে সঙ্গাহীন অবস্থায় নেওয়া হলে দেখা যায় তার বাম পা ভেঙ্গে গেছে। মাথার পেছনে গুরুতর জখম হয়েছে। পরিস্থিতি বিবেচনায় তাকে হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। শনিবার দুপুরে তার সিটি স্কান করা হয়েছে বলেজানিয়েছেন বগুড়া প্রেসক্লাব সভাপতি মাহমুদুল আলম নয়ন। সাংবাদিক নেতৃবৃন্দ তার চিকিৎসার ব্যাপারে সার্বক্ষনিক তদারকি করছেন। খবর সংগ্রহ করতে গিয়ে নিজেই খবর হওয়া কমলেশ মোহন্তশানুর শারীরিক অবস্থা খুবই ক্রিটিক্যাল বলেজানিয়েছেন চিকিৎসকরা।

About admin

Check Also

১৯১ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে চিঠি দেয়া হয়েছে : তথ্যমন্ত্রী

১৯১টি অনলাইন নিউজ পোর্টালের লিংক বন্ধে ডাক ও টেলিযোগাযোগ বিভাগে চিঠি পাঠানো হয়েছে বলে জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *