যে পরিমাণ রিজার্ভ আছে, তাতে দুর্ভিক্ষ হবে না: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, যে পরিমাণ রিজার্ভ আছে তাতে দুর্ভিক্ষ হবে না। প্রধানমন্ত্রী পার্লামেন্টে চুলচেরা বিশ্লেষণ করে বক্তব্য দিয়েছেন। আমরা সবাই যেন সচেতন হই।
সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যায় নগরীর চাষাঢ়া রাইফেলস ক্লাবে শ্লোগানের উদ্যোগে বীজ বিতরণ অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি এ সব কথা বলেন।

একেএম শামীম ওসমান বলেন, আমরা সচেতন হলে সেটা আমাদের জন্যই ভালো। আপনি দরজা জানালায় তালা দেন যেন চোর ঘরে ঢুকতে না পারে। এটাই সচেতনতা। প্রধানমন্ত্রী কাজ করছেন যেন দেশের মানুষ খাদ্য সংকটে না পড়ে।
এ সময় বাংলাদেশ ধ্বংসের বীজ বপন করা হচ্ছে বলে মন্তব্য করেন তিনি।

কৃষকদের উদ্দেশ্য করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য বলেন, আজ যখন আপনারা দেশের মানুষকে বাঁচানোর জন্য উৎপাদন করছেন। ঠিক সেসময় বাংলাদেশকে ধ্বংস করার জন্য কেউ কেউ ধ্বংসের বীজ বপন করছেন। আমি সে-ধরনের একটা জায়গা থেকেই আসলাম। শুনলাম জানলাম।

তিনি বলেন, আপনারা সবাই দোয়া করবেন। যেন এ দেশটা ভালো থাকে। কে কোন দল করি তা ব্যাপার না। দেশটা ভালো থাকলে আমরা সবাই ভালো থাকবো। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনা বলেছেন, আমাদের মানুষ আছে, আমাদের মাটি উর্বর, কোনো জমি যেন অনাবাদী না থাকে, যে যা পারেন উৎপাদন বৃদ্ধি করে নিজের বাড়াতে হবে, কোনো এলাকার এক ইঞ্চি জমিও যেন অনাবাদী না থাকে।

কৃষদের শামীম ওসমান বলেন, প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে আপনারা এগিয়ে এসেছেন। এভাবে যদি সবাই তার ডাকে এগিয়ে আসে তাহলে আমাদের দেশের উপকার হবে। দেশের মানুষ এর সুফল পাবে।
শ্লোগানের উদ্দেশ্যে তিনি বলেন, যারা এ উদ্যোগ নিয়েছেন তাদের বলবো চাই- বাচ্চাদের জন্য একটা সুন্দর বাংলাদেশ চাই। সারা পৃথিবীতে অস্থিরতা চলছে। সারা দুনিয়া অস্থির।

About admin

Check Also

সুখবর দিলেন মিথিলা

দুই বাংলার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সম্প্রতি এই অভিনেত্রী জানালেন— নতুন একটি ওয়েব সিরিজে যুক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *