Breaking News

দুই দলের মুখামুখি মিছিলে ছাত্রলীগ-যুবলীগের সঙ্গে বিএনপির সংঘর্ষ

ঝিনাইদহ শহরে ছাত্রলীগ, যুবলীগ এবং বিএনপি নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছেন।
সোমবার (৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ঝিনাইদহ শহরে এ ঘটনা ঘটে। বিক্ষিপ্ত সংঘর্ষ চলে প্রায় ঘণ্টাব্যাপী।

জানা যায়, বেলা সাড়ে ১১টার দিকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিএনপি কর্মীরা প্রেস ক্লাবের সামনে জড়ো হতে থাকেন। ঠিক সেসময় শহরের পায়রা চত্বর থেকে বীর মুক্তিযোদ্ধা হত্যা দিবস উপলক্ষে একটি মিছিল বের করে ছাত্রলীগ। সেসময় পৌরসভা এলাকায় বিএনপি ও ছাত্রলীগের দুটি মিছিল মুখোমুখি হলে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়। পরে তাদের সঙ্গে যুবলীগের নেতাকর্মীরা যোগ দেন। এতে উভয়পক্ষের অন্তত ১২ নেতাকর্মী আহত হন। সংঘর্ষের সময় পুলিশ কয়েকদফা লাঠি চার্জ করে তাদের ছত্র ভঙ্গ করে দেয়। পরে আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

জেলা বিএনপির সভাপতি এম এ মজিদ বলেন, ছাত্রলীগ নেতাকর্মীরা অতর্কিত আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা করে। পরে বিএনপি নেতাকর্মীরা তা প্রতিহত করে।
জেলা যুবলীগের আহ্বায়ক আশফাক মাহমুদ জন বলেন, বিএনপি নেতাকর্মীরা অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশারের সহযোগিতায় আমাদের ওপর হামলা করেছে। এতে আমাদের কিছু নেতাকর্মী আহত হন। শুধু এবারই নয়, এর আগেও পুলিশের সহযোগিতায় আমাদের ওপর হামলা করেছে বিএনপি নেতাকর্মীরা।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে কোনো আহতের ঘটনা ঘটেনি। এ বিষয়ে কেউ অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *