Breaking News

যে কেউ শাকিবের সঙ্গে শুতে পারে। এটা কলকাতায় হরহামেশাই হয় : ইলোরা গওহর

বুবলীর সঙ্গে গোপন বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আসার পর শাকিব খানের সমালোচনায় মুখর নেটিজেনরা। তার চরিত্র নিয়ে প্রশ্ন তুলছেন। ট্রোল করছেন।

তবে শোবিজের অনেকেই শাকিবের পাশে দাঁড়িয়েছেন। বরং বুবলীকে ধুয়ে দিচ্ছেন তারা। কিছুদিন আগে অভিনেত্রী ও সাংবাদিক ফাল্গুনী হামিদ এ নায়িকার দিকে অভিযোগের আঙুল তোলেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন আরেক অভিনেত্রী ইলোরা গওহর। জানালেন, শাকিবকে ডুবানোর চেষ্টা করছেন বুবলী।

সামাজিক মাধ্যমে প্রকাশিত একটি ভিডিওতে ইলোরা বলেন, ‘জায়েদ খানের জন্য অনেকে রক্ত দিয়ে লেখা চিঠি পাঠায়। তাহলে শাকিব খান তো সুপারস্টার। একটা লোককে থাকতে দেন না। আমি বলব, নায়িকাগুলোর দোষ আছে। অপু বিশ্বাসের না হয় প্রেম ছিল। কিন্তু বুবলীর বাচ্চা নিতে হবে কেন? প্রোটেকশন কেন নাই? শাকিবকে ডুবানোর জন্য এমনটা করা হয়েছে। এখানে শাকিবের কোনো দোষ নেই।’

তিনি মনে করেন, যে কেউ শাকিবের সঙ্গে শুতে পারে। এটা কলকাতায় হরহামেশাই হয়। তাই শাকিববে কোনো দোষ দেখছেন না এই অভিনেত্রী।

গত ২৭ সেপ্টেম্বর সামাজিক মাধ্যমে বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। এরপরই হইচই পড়ে যায় নেট দুনিয়ায়। এর দুই দিন পর অভিনেত্রী জানান তার সন্তানের পিতা শাকিব খান। এর কিছুক্ষণ পর সন্তানের স্বীকৃতি দিয়ে শাকিব জানান, শেহজাদ তার পুত্র।
জানা গেছে, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে ২০২০ সালের ২১ মার্চ শাকিবের ঔরসজাত সন্তানের জন্ম দেন বুবলী।

About admin

Check Also

নেছারাবাদে অভিভাবক দম্পত্তিকে ঝাড়ু পেটার হুমকির অভিযোগ

নেছারাবাদে স্বরূপকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক ছাত্রী অভিভাবক দম্পত্তিকে ঝাড়ু পেটা করে বিদ্যালয় থেকে বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *