Breaking News

ভারতকে জোর করে সেমিফাইনালে তুলতে চায় আইসিসি: আফ্রিদি

বাংলাদেশ-ভারত ম্যাচে ভেজা মাঠে তাড়াহুড়ো করে আম্পায়ারদের খেলা শুরু করা ও বিরাট কোহলির ফেক ফিল্ডিং আম্পায়ারের চোখ এড়িয়ে যাওয়া- এ নিয়ে বিতর্ক যেন থামছেই না। পাকিস্তানের কিংবদন্তি অলরাউন্ডার শহীদ আফ্রিদি তো বলেই দিলেন ভারতকে সেমিফাইনালে তুলতে চায় আইসিসি।
পাকিস্তানের সংবাদমাধ্যম সামা টিভিতে আফ্রিদি বলেন, টিভির পর্দাতেই দেখা গেছে সাকিব এ (মাঠ ভেজা) নিয়ে কথা বলেছে। দেখতেই পারছেন মাঠ ভেজা ছিলো। আমার মনে হয়, ভারতের দিকে পক্ষপাত ছিলো আইসিসির। তারা ভারতের সেমিফাইনালে যাওয়া নিশ্চিত করতে চেয়েছে।

‘ভারত-পাকিস্তান ম্যাচের আম্পায়াররাই কিন্তু বাংলাদেশ-ভারত ম্যাচের দায়িত্বে ছিলো। ক্রিকেট বিশ্ব জানে, তারাই সেরা আম্পায়ারের পুরস্কার পাবেন।’
বৃষ্টি থামার পর খুব দ্রুতই মাঠে খেলা গড়িয়েছে বলেও মনে করেন আফ্রিদি। তিনি বলেন, আমি জানি কী হয়েছিলো। এতো সময় ধরে বৃষ্টি হয়েছে, কিন্তু বৃষ্টি থামার পরই খেলা খুব দ্রুতই শুরু হয়েছে। ভারত খেললে আইসিসি চাপে থাকে, অনেক কিছুই এর সঙ্গে জড়িয়ে আছে। তবে লিটন দারুণ খেলেছে। ইতিবাচক ক্রিকেট খেলেছে। ৬ ওভার শেষে মনে হয়েছে সামনের ২-১ ওভারে বাংলাদেশ যদি উইকেট না হারায়, তাহলে তারা ম্যাচ জিতবে। সব মিলিয়ে বাংলাদেশ দারুণ খেলেছে।
পূর্বপশ্চিমবিডি/এসএম

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *