Breaking News

নৌকাকে বিপুল ভোটে হারিয়ে জামায়াত প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের নির্বাচনে জামায়াতে ইসলামী-সমর্থিত শিবগঞ্জ পৌরসভার আমীর গোলাম আজম আনারস প্রতীকে ১৭ হাজার ৭৩৪ ভোট পেয়ে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের শিবগঞ্জ উপজেলা সভাপতি নজমুল কবির মুক্তা নৌকা প্রতীকে ১২ হাজার ৫৯৪ ভোট পেয়েছেন।

এছাড়া আওয়ামী লীগের সাবেক সদস্য বিদ্রোহী ও বহিষ্কৃত প্রার্থী (স্বতন্ত্র) বীর মুক্তিযোদ্ধা বজলুর রহমান সনু মোটরসাইকেল প্রতীকে ১হাজার ৮০৭ ভোট পেয়েছেন। দুর্লভপুর ইউনিয়নে এবারে ইভিএমের মাধ্যমে নির্বাচন হয়েছে।

বুধবার অনুষ্ঠিত নির্বাচনে ইউনিয়নের ১৭টি কেন্দ্রে ৮০ দশমিক ৫৪ ভাগ ভোট কাস্ট হয়েছে এবং ৭০টি ভোট বাতিল হয়েছে। এবারের নির্বাচন চলাকালে তেমন কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

নব-নির্বাচিত চেয়ারম্যান গোলাম আজম নির্বাচনে তার বিজয়ের ব্যাপারে বলেন, তিনি আল্লাহর রহমতে ও জনসাধারণের ভোটে নির্বাচিত হয়েছেন। তিনি তার ইউনিয়নকে একটি দুর্নীতিমুক্ত আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেছেন। সেই সাথে তিনি প্রশাসনসহ ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও জনসাধারণের সহযোগিতা কামনা করেছেন।

About admin

Check Also

নেছারাবাদে অভিভাবক দম্পত্তিকে ঝাড়ু পেটার হুমকির অভিযোগ

নেছারাবাদে স্বরূপকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক ছাত্রী অভিভাবক দম্পত্তিকে ঝাড়ু পেটা করে বিদ্যালয় থেকে বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *