Breaking News

ওসমানীনগরে দ্বিগুণ ভোটে আ.লীগের ভিপি শামীম জয়ী

সিলেটের ওসমানীনগর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ১৪ হাজার ৩৮০ ভোট বেশি পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা যুবলীগের সভাপতি ভিপি শামীম আহমদ। নৌকা প্রতীকে তিনি ২৮ হাজার ৯৯৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কামরুল ইসলাম ঘোড়া প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৬১৬ ভোট।

গতকাল বুধবার (২ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণের পর রাতে ৫৪টি কেন্দ্রের ফলাফলে বেসরকারিভাবে শামীম আহমদকে বিজয়ী ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মুরাদ উদ্দিন হাওলাদার।

এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে আট প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তাদের মধ্যে টিয়া পাখি প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী আনা মিয়াকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়। তার প্রাপ্ত ভোট ১৫ হাজার ৯৩৯টি। তালা প্রতীকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. দিলদার আলী ১১ হাজার ১০৮ ভোট পেয়েছেন।

এছাড়া নারী ভাইস চেয়ারম্যান পদে তিন প্রার্থীর মধ্যে স্বতন্ত্র প্রার্থী জাহানারা বেগম ২৩ হাজার ৪৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতীক ছিল কলস। জাহানারার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোছা. মুছলিমা আক্তার চৌধুরী সেলাই মেশিন প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৭৬৭ ভোট।

রিটার্নিং কর্মকর্তার দেওয়া তথ্য মতে, এ উপজেলায় মোট ১ লাখ ৪৭ হাজার ৯৭১ ভোটের মধ্যে ৪৮ হাজার ৪৬১ ভোট কাস্ট হয়েছে। এর মধ্যে বৈধ ভোটের সংখ্যা ৪৮ হাজার ১৭১টি এবং বাতিল হয় ২৯০ ভোট।

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *