“জিয়া পরিবারের দিকে আঙ্গুল উঠালে সে আঙ্গুল ভেঙে গুঁড়িয়ে দেবে জনগণ”

খুলনা জেলা বিএনপি’র সভাপতি আমীর এজাজ খান বলেছেন, সারাদেশের বিভাগীয় সদরের গণসমাবেশগুলো দেখে সরকারের মাথা গরম হয়ে গেছে। তাই বাংলাদেশের ভবিষ্যৎ রাষ্ট্রনায়ক বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডাঃ জোবায়দা রহমানের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসার মামলায় গ্রেফতারী পরোয়ানা জারী করেছে আদালত। এসব তালবাহানায় কাজ হবে না; বাঁচতে চাইলে- নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে অবাধ-সুষ্ঠু নির্বাচন দিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠার সাংবিধানিক দায়িত্ব পালন করুন। জিয়াউর রহমান বীরউত্তম এর পরিবারের দিকে আর আঙ্গুল উঠালে বাংলাদেশ মানুষ সরকারের সেই অবৈধ আঙ্গুল ভেঙে গুঁড়িয়ে দেবে।

তাই দুর্বার আন্দোলনের জন্য তৃণমূলের নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে প্রস্তুত থাকতে নির্দেশ দিয়েছেন তিনি।আজ বুধবার সকালে নগরীর কে.ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে জেলা বিএনপি’র প্রস্তুতি ও সাংগঠনিক সভায় সভাপতির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। প্রস্তুতি সভায় প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন জেলা বিএনপি’র সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী। সভায় সর্বসম্মতিক্রমে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে ৯টি টিম গঠন করা হয়।

প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক শেখ আবু হোসেন বাবু, খান জুলফিকার আলী জুলু, সাইফুর রহমান মিন্টু, এসএ রহমান বাবুল, মোস্তফাউল বারী লাভলু, মোল্লা মোশাররফ হোসেন মফিজ, শেখ তৈয়বুর রহমান, এসএম শামীম কবির, আশরাফুল আলম খান নান্নু, শামসুল আলম পিন্টু, মেজবাউল আলম ও এনামুল হক সজল, সদস্য ডাঃ আবদুল মজিদ, শাকিল আহমেদ দিলু, ইলিয়াস হোসেন মল্লিক প্রমুখ।

About admin

Check Also

১৯১ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে চিঠি দেয়া হয়েছে : তথ্যমন্ত্রী

১৯১টি অনলাইন নিউজ পোর্টালের লিংক বন্ধে ডাক ও টেলিযোগাযোগ বিভাগে চিঠি পাঠানো হয়েছে বলে জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *