Breaking News

নিজের ৫০০ কোটি টাকার সম্পদের খবর নিয়ে শেষ পর্যন্ত কথা বললেন মাশরাফি, জানালেন সত্যিটা

মাশরাফি বিন মর্তুজা বাংলাদেশের ক্রিকেটের বড় একটি নাম। বলতে গেলে বাংলাদেশের ক্রিকেটের সর্বকালের সেরা অধিনায়ক বলা হয়ে থাকে তাকে। তবে সম্প্রতি তিনি বেশ সমলোচিত হয়েছেন একটি বিষয় নিয়ে।

কয়েকদিন আগে ক্রিকেটারদের আয় নিয়ে সাম্প্রতিক একটি প্রতিবেদন বাংলাদেশের ক্রিকেট মহলে বেশ আলোড়ন সৃষ্টি করেছে। এতে সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহর মতো বর্তমান তারকা ক্রিকেটারদের আয় দেখানো হয়েছে এবং বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার আয়ও দেখানো হয়েছে।
বলা হচ্ছে, সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ৫১০ কোটি টাকার সম্পদের মালিক। ক্রিকট্র্যাকার নামের একটি ভারতীয় ক্রীড়া সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে।

যদিও গণমাধ্যম বলেছে, এই তথ্যের কোনো নির্ভরযোগ্য সূত্র নেই, তাই আমরা এই খবরের দায় নিচ্ছি না। বাংলাদেশের কয়েকটি অনলাইন পোর্টালও সোমবার মাশরাফির সম্পদের খবর প্রকাশ করেছে।

যাইহোক, পরে খবরটি ক্রিকট্র্যাকার তাদের ওয়েবসাইট থেকে সরিয়ে দেয়। ফলে এখন আর খবর পাওয়া যাবে না।
এই খবরের প্রতিবাদ করেছেন মাশরাফি। সোমবার রাত ১২টার পর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে মাশরাফি বলেন, ‘বিদেশি হাবিজাবিরা সস্তার ওয়েবসাইট বা ফেসবুক পেজে যা খুশি লিখতে পারেন। তাদের পাত্তা দেওয়ার কিছু নেই। কিন্তু আমাদের দেশের বিভিন্ন ওয়েবসাইট যখন যা খুশি তাই লিখে, দুঃখ লাগে!

মাশরাফি আরো বলেন অনেক কিছু। তিনি দেশের সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, দেশের বাইরের একটি ওয়েবসাইট এত কিছু লিখলো আপনি তার কোনো খোঁজ খবর না করে উল্টো সেই খবর প্রকাশ করে দিলেন কোনো যাচাই বাছাই ছাড়াই এটা তো ঠিক না। সাংবাদিকতার নীতি-নৈতিকতার ন্যূনতম চর্চা নাহয় করলেন না, অন্তত নিজেদের এতটা সস্তা হিসেবে তুলে ধরতেও তো বিবেকে নাড়া দেওয়া উচিত!’

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *