Breaking News

রাজধানীতে বিএনপির বিক্ষোভ মিছিল

রংপুরে বিভাগৗয় সমাবেশে সরকারি বাধাসহ সারাদেশে দলীয় নেতাকর্মীদের ওপর ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের হামলা ও নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি।

শনিবার (২৯ অক্টোবর) বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এই মিছিলটি শুরু হয়ে নাইটেঙ্গেল মোড় ঘুরে ফের নয়া পল্টনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

মিছিলে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী। মিছিল থেকে খালেদা জিয়ার মুক্তি দাবি করা হয়। এছাড়াও সরকারের সমালোচনা করে বিভিন্ন শ্লোগান দেওয়া হয়।

মিছিলে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, সেন্টু, মুসাব্বির, ডা. জাহিদ, যুবদল নেতা শান্ত, নয়ন, ওমর ফারুকসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

মিছিল শেষে রুহুল কবির রিজভী বলেন সরকারের সময় শেষ হয়ে যাওয়ায় এখন তারা মরণ কামড় দিচ্ছে। সমাবেশে বাধা দিচ্ছে। নেতাকর্মীদের গ্রেফতার করছে, তাদের ওপর হামলা করছে।
তিনি বলেন, সরকারই পরিবহনে ধর্মঘট দিয়েছে। গণপরিবহন বন্ধ রাখতে বাধ্য করছে। পরিবহন নেতারা বিবৃতি দিয়ে জানিয়ে দিয়েছেন তারা ধর্মঘট চান না।
তিনি আরও বলেন, এখনো সময় আছে সভা-সমাবেশে বাধা না দিয়ে পদত্যাগ করুন। নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া বাংলাদেশের মাটিতে কোনো নির্বাচন হবে না।

About admin

Check Also

নেছারাবাদে অভিভাবক দম্পত্তিকে ঝাড়ু পেটার হুমকির অভিযোগ

নেছারাবাদে স্বরূপকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক ছাত্রী অভিভাবক দম্পত্তিকে ঝাড়ু পেটা করে বিদ্যালয় থেকে বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *