এবার বুবলী বললেন, শেষ মুহূর্তে দম বন্ধ হয়ে আসছিল

এক সঙ্গে কাজের সূত্র ধরে পরিচয় অতঃপর অনেকটা লুকিয়ে শাকিব খানের সঙ্গে বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসতেই গত মাস খানেক ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। তবে নিজেকে নিয়ে এতো আলোচনা হলেও তাতে কান না দিয়ে এবার বাংলাদেশ ক্রিকেট দলকে প্রশংসায় ভাসালেন গুণী এই অভিনেত্রী।
শ্বাসরুদ্ধকর শেষ বলের ম্যাচে জিম্বাবুয়েকে ৩ রানে হারিয়েছে বাংলাদেশ। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম তিন ম্যাচে এটি টাইগারদের দ্বিতীয় জয়। এই জয়ের ফলে বাংলাদেশের সেমিফাইনালে যাওয়ার স্বপ্নও বেঁচে গেল।

তবে আজকের জয়টা এতটা সহজ ছিল না সাকিব আল হাসানের দলের জন্য। বিশেষ করে ইনিংসের শেষ বলে ৪ রানে ‘জিতে’ খেলোয়াড়রা মাঠ ছাড়ার পরই আসল নাটক! আম্পায়ার জানান, মোসাদ্দেক হোসেন সৈকতের করা বলটি ছিল ‘নো’ বল। ফলে শেষ বলের খেলা আবার শুরু হয়। শেষ পর্যন্ত এই চরম বীরত্বপূর্ণ ম্যাচে জিতে মাঠ ছাড়ে বাংলাদেশ।
ম্যাচের শ্বাসরুদ্ধকর মুহুর্তে টাইগার সমর্থকরাও উচ্ছ্বসিত ছিলেন। অনেকে বলেছেন, উত্তেজনার কারণে তাদের দম বন্ধ হয়ে আসছে। ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলীও রয়েছেন এই দলে।

এমন অসাধারণ জয়ের পর নিজের ফেসবুক পেজে টাইগারদের অভিনন্দন জানিয়ে নাইকা বলেন, ‘শেষ মুহূর্তে আমার দম বন্ধ হয়ে আসছিল! কিন্তু শেষ পর্যন্ত আমরা জিতেছি।তোমাদের নিয়ে অনেক গর্বিত-বাংলার বাঘেরা।’ সঙ্গে ভালোবাসার ইমোজির মাঝখানে লেখেন, ‘বিডি’ মানে বাংলাদেশ।
এদিকে শেষ বলের আগেও সোহানকে সতর্ক করেছিলেন সাকিব আল হাসান। কিন্তু তাতে কর্ণপাতই করলেন না সোহান। আর এরই মাশুল দিতে যাচ্ছিল বাংলাদেশ। তবে যাই হোক না

About admin

Check Also

কেন ১৪ তলা ভবনে পেলের সমাধি?

মর্ত্যলোক থেকে বিদায় নিয়েছেন ‘ফুটবল রাজা’ পেলে। গত ২৯ ডিসেম্বর ৮২ বছর বয়সে সাও পাওলোর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *