Breaking News

অভিনেত্রীকে নিজের বিশেষ অঙ্গ দেখিয়ে নম্বর দিতে বলেছিলেন পরিচালক, থানায় অভিনেত্রী

সাজিদ খানকে নিয়ে আলোচনা সমলোচনা যেন থামছেই না।একের পর এক অভিযোগ উঠছে তার নামে। বিশেষ করে বিগ বসের ঘরে সাজিদ খানের প্রবেশে আলোড়ন সৃষ্টি হয়েছে। ‘যৌ’ন’ হয়রানির অভিযোগে অভিযুক্ত পরিচালককে শো থেকে সরিয়ে দেওয়ার জন্য সালমান সহ নির্মাতাদের কাছে বারবার অনুরোধ করা হয়েছে। কিন্তু কোথায় কী! ‘হে বেবি’ পরিচালক এখনও বিগ বসের ঘরে। আবদু-সাজিদের খুনসুটি অনেকে পছন্দ করছেন। বিগ বসের ঘরের অন্যতম হিট সদস্য সাজিদ।

শার্লিন চোপড়া ‘সে’ক্স’ হা’ন্টা’র” সাজিদের বিগ বসের ঘরে প্রবেশ নিয়ে তার আওয়াজ তুলেছেন। প্রতিবাদী শার্লিন চোপড়া এমনকি অভিযুক্ত পরিচালকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছেন। শার্লিনের মতে, ২০০৫ সালে তিনি সাজিদের লালসার শিকার হন। কাজ পাওয়ার নামে পরিচালক শার্লিনকে তার যৌনাঙ্গ দেখান। এবং এটিকে ১ থেকে ১০ এর মধ্যে রেট দিতে বলা হয়েছে।

এই মামলায় শুক্রবার মুম্বই পুলিশের কাছে নিজের বয়ান রেকর্ড করতে পৌঁছেছিলেন শার্লিন,কিন্তু ব্যর্থ হন তিনি। সংবাদমাধ্যমকে শার্লিন বলেন, জুুহু থানায় পৌঁছে তিনি জানতে পারেন যে পুলিশ অফিসার তাঁর জবানবন্দি নেবেন, তিনি অনুপস্থিত। এরপর এক মহিলা পুলিশ অফিসারের কাছে সব ঘটনা খুলে বলবার আবেদন জানান শার্লিন কিন্তু সেটিও গ্রাহ্য হয়নি। শার্লিনের কথায়, ‘আমি নিরপেক্ষ তদন্ত চাই। আমার বয়ান নিতে না চাইলে সেটা স্পষ্টভাবে জানিয়ে দিক’।
কয়েক সপ্তাহ আগে শার্লিন টুইটারে গিয়ে লিখেছিলেন, ‘সে আমাকে তার গো’প’নাঙ্গ’ দেখিয়েছিল। সেটা দেখার পর, তিনি ০ থেকে ১০ এর মধ্যে একটি নম্বর দিতে বলেছিলেন। আমি ‘বিগ বস’-এর ঘরে এসে তাকে রেট দিতে চাই। ভারত দেখুক তার মতো একজন মানুষের সঙ্গে কেমন আচরণ করা উচিত।’

এখানেই থেমে থাকেননি শার্লিন। তিনি আরও যোগ করেছেন, ‘এখন পর্যন্ত কেউ বলেনি যে সাজিদ তার মাথায় হাত রেখে তাকে আশীর্বাদ করেছেন। আমাদের বোঝা উচিত যে যৌ’ন’ নি’র্যা’ত’ন করা তার স্বভাব। এমন একজনকে আশ্রয় দিচ্ছেন সালমান খান ও ‘বিগ বস’-এর নির্মাতারা! এটা কি গ্রহণযোগ্য? তুমি আমাকে বলো!’

এরপর ১৭ বছর আগের ঘটনার জন্য জুহু থানায় সাজিদের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেন শার্লিন। এত দেরি কেন অভিযোগ? অভিনেত্রী বলেন, “সাজিদের মতো একজন বড় নামের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করার সাহস আমার ছিল না, তাই এখন অভিযোগ করছি”।
প্রসঙ্গত, শুধু এই একটা ঘটনায় না ,সাজিদ এমন ঘটনার জন্ম দিয়েছেন এর আগেও এরকম অনেক। তবে তার বিরুদ্ধে এখনো এ নিয়ে হয়নি কোন ধরনের পদক্ষেপ নেয়া। অনেকেই বলছেন তাকে উচিত বয়কট করা।

About admin

Check Also

পরী অভিমান করেছে, বিচ্ছেদ হবেনা : রাজের বাবা

রাজের সঙ্গে এক ছাদের নিচে থাকছেন না বলে জানিয়েছেন পরীমণি। শিগগিরই বিচ্ছেদের চিঠি পাঠাবেন বলেও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *