Breaking News

পরীক্ষা দিতে এসে বখাটের ছুরিকাঘাতে ছাত্রী গুরুতর আহত

গফরগাঁও উপজেলায় পরীক্ষা দিতে এসে এক বখাটের ধারালো খুরের (ছুরি) আঘাতে একাদশ শ্রেণীর এক ছাত্রী (১৮) গুরুতর আহত হয়েছে। শনিবার (২৯ অক্টোবর) সকাল পৌনে দশটার দিকে গফরগাঁও পৌরসভার শিলাসী এলাকায় গফরগাঁও মহিলা কলেজ রোডে এ ঘটনা ঘটে।

ওই ছাত্রী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ছাত্রীর পরিবারের অভিযোগ উপজেলার উথুরী গ্রামের কবীর মিয়ার বখাটে ছেলে জাহিদ (২০) ওই ছাত্রীর উপর হামলা করেছে।ছাত্রীর পিতা (রোকন মিয়া) ও প্রতক্ষ্যদর্শীরা জানায়, গফরগাঁও মহিলা কলেজের ছাত্রী (জান্নাত) কলেজের একাদশ শ্রেণীর বার্ষিক পরীক্ষায় অংশগ্রহনের উদ্দেশ্যে বাড়ি থেকে কলেজে আসার সময় শিলাসী মহিলা কলেজ রোড এলাকায় আগে থেকেই ওৎ পেতে থাকা বখাটে জাহিদ ও তার বন্ধুরা ওই কলেজ ছাত্রীর রিক্সার গতিরোধ করে। ওই কলেজ ছাত্রীকে রিক্সা থেকে জোরপূর্বক নামিয়ে জাহিদ তার হাতে থাকা ধারালো খুর দিয়ে কলেজ ছাত্রীর বাম গালে তিনটি আঘাত করে।

দেখতে পেয়ে এলাকাবাসী ধাওয়া দিলে বখাটে জাহিদ ও বন্ধুরা দৌড়ে পালিয়ে যায়। স্থানীয়রা কলেজ ছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।ছাত্রীর পারিবারিক সূত্রে জানা গেছে, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই কলেজ ছাত্রীকে বেশ কিছুদিন যাবত কলেজে আসা-যাওয়ার পথে নানাভাবে উত্তক্ত্য করতো বখাটে জাহিদ ও তার বন্ধুরা। কলেজ ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানালে কলেজ ছাত্রীর পিতা বিষয়টি বখাটে জাহিদের পিতাকে জানায় এবং তার মেয়ে যেন এই বখাটেপনার হাত থেকে রক্ষা পায় সে ব্যবস্থা নিতে অনুরোধ করে। এরপর থেকে বখাটে জাহিদ প্রতিহিংসাপরায়ন হয়ে উঠে।

সর্বশেষ শনিবার সকালে গফরগাঁও মহিলা কলেজ গেইটের সামনে বখাটে মোঃ জাহিদ ধারালো খুর দিয়ে ছাত্রীর বাম গালে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়।গফরগাঁও হাসপাতালের ডাঃ নাইমা আফরিন বলেন, ওই ছাত্রীর বাম গালে ধারালো অস্ত্রের তিনটি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। আঘাতগুলো বেশ গুরুতর। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।গফরগাঁও মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক বলেন, কলেজের একাদশ শ্রেণীর বার্ষিক পরীক্ষায় অংশ নিতে এসে সড়কে বখাটের ছুরিকাঘাতে কলেজের এক ছাত্রী গুরুতর আহত হয়েছে। আগামী ৬ নভেম্বর থেকে এই কলেজে এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এইচএসসি পরীক্ষা শুরু হওয়ার আগেই এইচএসসি ১ম বর্ষের চুড়ান্ত পরীক্ষা শেষ করার জন্য ছুটির দিনেও পরীক্ষা নেওয়া হচ্ছিল।গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, এ ঘটনায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।

About admin

Check Also

নেছারাবাদে অভিভাবক দম্পত্তিকে ঝাড়ু পেটার হুমকির অভিযোগ

নেছারাবাদে স্বরূপকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক ছাত্রী অভিভাবক দম্পত্তিকে ঝাড়ু পেটা করে বিদ্যালয় থেকে বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *