গণসমাবেশে মুড়ি- কলা নিয়ে সাইকেলে চেপে রংপুরের পথে বিএনপির সমর্থিত যুবক

ঠাকুরগাঁও থেকে বিএনপির রংপুর বিভাগীয় সম্মেলনে যোগদান করতে বাইসাইকেলে করে রাওনা দিয়েছে এক বিএনপির সমর্থিত যুবক।শুক্রবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবারি ইউনয়নের ঝাপড়ত্তলি(৮নং ওয়ার্ড )এর শরিফুল ইসলাম(৩৫) বিএনপির সমাবেশে যোগ দিতে বাইসেকেল করে রংপুরের উদ্দ্যেশ্যে রাওনা দেন বলে জানা যায়।

বিএনপির রংপুরের সমাবেশ ঘিরে বাস ধর্মঘট এর কারনে শরিফুল ইসলাম বাইসাইকেল যোগে শনিবার রংপুরের বিভাগীয় সম্মেলনে যোগদানের লক্ষে রাওনা দেন। তিনি নিজের বাইসাইকেলের হ্যান্ডেলে কাচা ধানের শিষ বেধে পথিমধ্যে খাবারের জন্য মুড়ি কলা নিয়ে রওনা হয়েছেন। পথে কেউ তাঁর সঙ্গে যোগ দিলে তাঁকে স্বাগত জানাবেন তিনি।জানাযায়, বিএনপির বিভাগীয় সমাবেশের আগে রংপুরে দুদিনের পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে জেলা মোটর মালিক সমিতির সভাপতি।

বৃহস্পতিবার রাত ১২টা থেকে শনিবার রাত পর্যন্ত চলবে ধর্মঘট। এর আগে গত ১৫ অক্টোবর ময়মনসিংহে বিএনপির বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে চলে অঘোষিত পরিবহন ধর্মঘট। এরপর খুলনায় গত ২২ অক্টোবর বিএনপির বিভাগীয় সমাবেশের আগে ঘোষণা দিয়ে পরিবহন ধর্মঘট ডাকা হয়।

যদিও পরিবহন মালিকরা বলছেন, মহাসড়কে থ্রি হুইলার চলাচল বন্ধ করার দাবিতে তাদের ধর্মঘট। তবে বিএনপি বলছে, তাদের সমাবেশ বানচাল করার চেষ্টায় এমন পদক্ষেপ নেওয়া হচ্ছে।উল্লেখ্য, বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার রংপুরে বিভাগীয় গণসমাবেশের ডাক দিয়েছে দলটি। জেলার কালেক্টরেট ঈদগাহ মাঠে এই গণসমাবেশ অনুষ্ঠিত হবে।

About admin

Check Also

১৯১ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে চিঠি দেয়া হয়েছে : তথ্যমন্ত্রী

১৯১টি অনলাইন নিউজ পোর্টালের লিংক বন্ধে ডাক ও টেলিযোগাযোগ বিভাগে চিঠি পাঠানো হয়েছে বলে জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *