Breaking News

হঠাৎই পেছনের লিফট নিয়ে প্রধান বিচারপতির চেম্বারে নতুন আইজিপি, জানা গেল এক কারণ

বাংলাদেশে পুলিশের সর্বোচ্চ পদ আইজি। আর এই পদে দীর্ঘদিন দায়িত্বপালনের পর চলতি বছরের গত সেপ্টেম্বরে অবসরে ড. বেনজীর আহমেদ। এরপর গত ৩০ সেপ্টেম্বর তার কাছ থেকে দায়িত্ব বুঝে নেন চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। বর্তমানে বেনজীরের স্থলে আইজিপি হিসেবে দায়িত্বপালন করছেন তিনি।
আর এদিকে আজ প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে সুপ্রিম কোর্টে গেছেন আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

মঙ্গলবার (২৫ অক্টোবর) বিকেল ৩টার দিকে তিনি সুপ্রিম কোর্টের প্রধান ফটক দিয়ে প্রবেশ করে আপিল বিভাগের পেছনের লিফট নিয়ে প্রধান বিচারপতির চেম্বারে যান।
এর আগে সুপ্রিম কোর্টের দায়িত্বপ্রাপ্ত ডিসি আইজিপিকে ফুল দিয়ে অভিনন্দন জানান। মমিনুল ইসলাম ভূঁইয়া।
গত ৩০ সেপ্টেম্বর বিকেলে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) হিসেবে দায়িত্ব নেন চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। ওই দিন বিকেল সাড়ে তিনটায় তিনি বিদায়ী পুলিশ প্রধান মো. বেনজির আহমেদের কাছ থেকে দায়িত্ব নেন। এর আগে র‌্যাবের ডিজির পদ থেকে পদত্যাগ করেন চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

পুলিশ কর্মকর্তারা জানান, দায়িত্ব নেওয়ার পর তিনি প্রথমবারের মতো প্রধান বিচারপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।
প্রথমে সিআইডির প্রধান হিসেবে দায়িত্ব নেন চৌধুরী আবদুল্লাহ আল মামুন। দীর্ঘদিন এই পদে দায়িত্বপালনের পর ২০২০ সালের ৮ এপ্রিল র্যাবের ডিজি হিসেবে দায়িত্ব পান তিনি। অত্যন্ত দক্ষতা ও সম্মানের সাথে দায়িত্ব পালন করে ব্যাপক আলোচিত হয়েছেন তিনি।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *