Breaking News

উপকূলবাসী যখন কাঁদছিল পরী সেই সময় জমকালো আয়োজনে কেক কাটেন

পরীমনি যে সময়ে নিজের জন্মদিন বেশ জমকালো আয়োজনে উদযাপনের জন্য প্রস্তুতি গ্রহন করছিলেন, সেই সময়ে প্রায় এক’শো কিলোমিটার গতি নিয়ে বাংলাদেশের উপকূলে আঘাত হানে ঘূর্ণিঝড় সিত্রাং । উপকূল এলাকায় আশ্রয় কেন্দ্রে আশ্রয় নিয়ে ছয় লক্ষ মানুষ যখন চরম উৎক”ণ্ঠার মধ্যে দিয়ে সময় পার করছিলেন, ঠিক সেই সময় আনন্দঘন পরিবেশে বেশ জমকালো আয়োজনে নিশ্চিন্তে কেক কাটেন পরীমনি। ইতিহাসে বলা হয়, রোম নগরী যখন পুড়”ছিল তখন নিরো বাঁশি বাজাচ্ছিলেন। ৬৪ খ্রিস্টাব্দের নিরো এ সময় এসে যেন পরীমণি হয়ে ধরা দিলেন।

সোমবার (২৪ অক্টোবর) রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে পালিত হয় পরীর জন্মদিন। প্রতিবারের মতো এবারও আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন স্বজন, সহকর্মী ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা। ঝড়-বৃষ্টি উপেক্ষা করে তারা হাজির হন অনুষ্ঠানে।

রাত ৮টায় অনুষ্ঠান শুরু হওয়ার কথা থাকলেও দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে রাত সাড়ে ১০টায় শুরু হয়। শান্তির বার্তা দিতে সাদা পোশাক পরেন পরী। জেমি পোশাকটি কবুতরের মতো ডিজাইন করেছিলেন। মঞ্চটিও কবুতরের পালকের আদলে সাদা রঙে সাজানো হয়েছে। ঘূর্ণিঝড়কে থাম্বস আপ দেখিয়ে ছেলে রাজ্য, স্বামী রাজ ও নানাকে নিয়ে কেক কাটলেন তিনি।
শুধু তাই নয়, নেচে-গেয়ে জন্মদিন পালন করলেন নায়িকা। এ সময় তার জীবনের ওপর ভিত্তি করে একটি ডকু-ফিকশন দেখানো হয়। এতে তিনি রাজের সঙ্গে প্রেমসহ অজানা কিছু কথা শেয়ার করেছেন। এটি নির্মাণ করেছেন পরী নিজেই। এর দৈর্ঘ্য ছিল ১৫ মিনিট।

দুর্যোগ সত্ত্বেও জন্মদিনে উপস্থিত অতিথিদের ধন্যবাদ জানাতে ভোলেননি পরী। তিনি বলেন, “ঝড়-বৃষ্টির মধ্যেও আমার কাছের মানুষজন আমার জন্মদিনে এসেছে বলে আমি হ্যাপি। হ্যাপি বার্থ ডে টু মি।’

জন্মদিন উদযাপনের অনুষ্ঠানটি শুধু জন্মদিন পালনের এক পর্যায়ে সেখানে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার একটি গান প্রকাশ করা হয়েছিল, যে সিনেমাটিতে অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি। আবু রায়হান জুয়েল যিনি ছবিটির পরিচালক তিনিসহ সিয়াম আহমেদ এবং ছবিটির টিমের অন্য আরো অনেকে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *