Breaking News

নিজেকে নায়িকা ভাবতে লজ্জাবোধ করি: শাবনূর

বাংলাদেশের সিনেমা জগতের যে সব অভিনেত্রীরা এসেছেন তাদের মধ্যে অন্যতম একজন শাবনূর। তবে এখন সিনেমা থেকে অন্তর্ধ্যান। সিনেমাপ্রেমীদের কাছে এখনো রোমান্টিক নায়িকা তিনি। শাবনূর বাংলাদেশের চলচ্চিত্রের অলংকার। একসময় তার সিনেমা মানেই ছিল হাউসফুল।

এমনকি এখনও টিভি চ্যানেলে তার চলচ্চিত্র প্রচারিত হলে দর্শকরা মুগ্ধ ও উপভোগ করেন। এখনো শাবনূরের নামটিই ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে শ্রদ্ধার সঙ্গে উচ্চারিত হয়।
এখনো তার ভক্তরা সবসময় প্রশ্ন করেন, কেমন আছেন, কী করছেন! শাবনূর বর্তমানে অস্ট্রেলিয়ায় রয়েছেন। করোনার আগে থেকেই তিনি সেখানে আছেন। তবে দ্রুত দেশে ফিরতে চান তিনি।

একটি গণমাধ্যমকে শাবনূর বলেন, দেশের জন্য হৃদয় সব সময় কাঁদে। যতই বিদেশে থাকি না কেন, আমার মন থাকে দেশের মাটিতে। এ অবস্থা শুধু আমার নয়, সব বাংলাদেশির। দেশের সব মানুষের মতো আমার একটাই পরিচয়- আমি বাঙালি। আমি বাংলাদেশকে ভালোবাসি। আমি দেশের জন্য গর্বিত। হয়তো জীবিকার তাগিদে আমাকেও অনেকের মতো বিদেশে থাকতে হবে। দেশকে যতটা ভালোবাসি, চলচ্চিত্র জগতকেও ভালোবাসি। সবার মতো আমারও একটা কথা কমন- ‘চলচ্চিত্র জগৎ আমাকে নাম, যশ-খ্যাতি দিয়েছে, চলচ্চিত্রের কারণেই আজ আমি সবার কাছে ‘অভিনেত্রী শাবনূর’ হয়েছি।
অস্ট্রেলিয়ায় সময় কেমন যাচ্ছে জানতে চাইলে তিনি বলেন, আয়জানের পরিচর্যা এবং ফল, ফুল ও সবজির বাগান করে সময়টা ভালোই কাটছে। এছাড়া আমার ছোট বোনের স্বামীর সাথে এখানে একটি ছোট ব্যবসা আছে। আমি এসব নিয়ে ভালো আছি। এখনো দেশের সুখ-শান্তি কোথাও খুঁজে পাচ্ছি না।

অভিনয় থেকে দূরে থাকার পর নিজেকে নায়িকা ভাবতে কেমন লাগে? শাবনূর বলেন, অভিনয়কে অনেক মিস করলেও নিজেকে কখনোই নায়িকা ভাবতে পারিনি। আমার মনে হয় আমি আর দশটা সাধারণ মেয়ের মতো। চলচ্চিত্রটি আমার কাছে একটি সাংস্কৃতিক চর্চা মাত্র। চলচ্চিত্র আমার আত্মা। আমার আসল আবাস আজকের শাবনূরের জন্ম এখান থেকেই। আমি মনেপ্রাণে চলচ্চিত্র ভালোবাসি, কিন্তু নিজেকে নায়িকা ভাবতে লজ্জাবোধ করি।

এ দিকে নতুন করে আবারো নিজেকে ঘুচিয়ে আনার কথা বলেছেন শাবনূর। তেমন সুযোগ বুঝলে নিজের ফিটনেস ঠিক করে তিনি আবারো নামতে পারেন সিনেমার জগতে।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *