Breaking News

বাগেরহাটে গণপরিবহন চলাচল শুরু

বাগেরহাটে গণপরিবহন চলাচল শুরু হয়েছে। বিএনপি বলছে, সমাবেশ পণ্ড করতে না পেরে বাধ্য হয়েই ধর্মঘট প্রত্যাহার করেছেন সরকার দলীয় লোকেরা। আর ৩৬ ঘণ্টা পরে হলেও বাস চলাচলে খুশি সাধারণ মানুষ।
শনিবার (২২ অক্টোবর) বিকেল পাঁচটায় বাগেরহাট কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে দূরপাল্লা ও স্থানীয় সব রুটে বাস চলাচল হয়। এর আগে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে নছিমন-করিমন বন্ধের দাবিতে মালিক সমিতির ডাকা দুই দিনের ধর্মঘটের অংশ হিসেবে শুক্রবার (২১ অক্টোবর) ভোর থেকে বাগেরহাটে যানবাহন চলাচল বন্ধ ছিলো।

বিকেল সাড়ে পাঁচটায় সরেজমিনে কেন্দ্রীয় বাসস্ট্যান্ড ঘুরে দেখা যায় যাত্রী আকর্ষণে হাক-ডাক দিচ্ছেন পরিবহন শ্রমিকরা। সেখানে স্থানীয় ও দূরপাল্লার যাত্রীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

বাগেরহাট জেলা বিএনপির সাবেক সভাপতি এমএ সালাম বলেন, খুলনায় বিএনপির গণসমাবেশে যাতে নেতাকর্মীরা না যেতে পারেন, সেই কারণে এই ধর্মঘট ডাকা হয়েছিল। কিন্তু তাদের ধর্মঘটে সমাবেশে যখন কোনো প্রভাব পড়েনি, তখন বাধ্য হয়ে তারা যানবাহন চলাচল স্বাভাবিক করেছেন।

বাগেরহাট বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকি বলেন, প্রশাসনের আশ্বাসে আমরা ধর্মঘট প্রত্যাহার করেছি। বাগেরহাট কেন্দ্রীয় বাসস্ট্যান্ড থেকে সব রুটে গণপরিবহন চলাচল স্বাভাবিক রয়েছে।

About admin

Check Also

পুলিশ বলল ‘নেই’, হাজতখানা থেকে স্বামী চিৎকার করে স্ত্রীকে বলল ‘আছি’

আইনজীবী এবং মানবাধিকারকর্মী আবুল হোসাইন রাজন। পুরান ঢাকার বাসা থেকে অফিসের উদ্দেশ্যে বের হয়েছিলেন ২২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *