১০ ডিসেম্বর বিএনপির সমাবেশে থাকবেন খালেদা জিয়া

রাজধানী ঢাকায় বিএনপির সমাবেশে আগামী ১০ ডিসেম্বর দলটির চেয়ারপারন খালেদা জিয়া উপস্থিত থাকবেন। তাই নেত্রীকে বরণ করে নিতে নেতাকর্মীদের রজনীগন্ধা হাতে মিলিত হতে আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদ।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সারাদেশে নেতাকর্মীদের ধরপাকড়, মিথ্যা মামলা দায়ের, জামিন বাতিল করে নেতাকর্মীদের কারাগারে পাঠানো, পুলিশি হামলা ও আওয়ামী সন্ত্রাসীদের নির্যাতনের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।

মামুন মাহমুদ বলেন, আপনারা সকলে রজনীগন্ধা হাতে ঢাকা উপস্থিত হবেন। আমরা রজনীগন্ধা দিয়ে আমাদের নেত্রীকে ১০ তারিখে মঞ্চে বরণ করে নেব। যদি গাড়ি বন্ধ করা হয় তাহলে বিএনপির হাজার হাজার নেতাকর্মী পায়ে হেঁটে ঢাকা রওয়ানা হবে।
তিনি বলেন, শেখ হাসিনা বলেছেন ২০২৩ সালে নাকি দুর্ভিক্ষ হবে। ১৯৭৪ সালের দুর্ভিক্ষ আমরা দেখেছি। আবারো দেশের মানুষকে না খাইয়ে মারার পরিকল্পনা তারা করছে। তাই ২০২৩ সালের আগেই এ সরকারকে বিদায় করতে হবে। আমরা স্বাধীনভাবে কথা বলতে চাই। এই অবৈধ সরকারের শাসনের দুর্ভোগ আমরা পোহাতে চাই না।

বিএনপির এ নেতা বলেন, ১০ তারিখের (ডিসেম্বর) জনসভার পরের দিন থেকে এ দেশ তারেক রহমানের নির্দেশে চলবে। তারেক রহমান আবারও দেশে ফিরে আসবেন। ওই বিমানবন্দরের নাম আবারও জিয়া আন্তর্জাতিক বিমানবন্দর নামকরণ করা হবে। তাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী বানিয়েই আমরা রাজপথ ছাড়বো।
আওয়ামী লীগকে উদ্দেশ করে তিনি বলেন, আমরা আপনাদের বন্দুকের মোয়া ভয় পাই না। রজনীগন্ধার স্টিক দিয়ে আপনাদের বাংলার মসনদ থেকে বিতাড়িত করবো।

About admin

Check Also

সুখবর দিলেন মিথিলা

দুই বাংলার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সম্প্রতি এই অভিনেত্রী জানালেন— নতুন একটি ওয়েব সিরিজে যুক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *