হটাৎই সাবেক নির্বাচন কমিশনারদের সাথে জরুরি বৈঠকে বর্তমান সিইসি,জানা গেলো কারন

আসন্ন জাতীয় নির্বাচনকে ঘিরে নানা ধরণের সব প্রস্তুতি সারছে নির্বাচন কমিশন। আর এই কারণেই সম্প্রতি জরুরি ভাবে সাবেক প্রধান নির্বাচন কমিশনার ও নির্বাচন কমিশনারদের পরামর্শ ও মতামত শুনতে বর্তমান কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বে নির্বাচন কমিশন (ইসি) বৈঠক করেছে।

বুধবার (১৯ অক্টোবর) বেলা ১১টার দিকে আগারগাঁওয়ে নির্বাচন ভবনে এ বৈঠক শুরু হয়।
বৈঠকে সাবেক সিইসি বিচারপতি আবদুর রউফ, কে এম নুরুল হুদা, কাজী রকিব উদ্দিন আহমেদ, সাবেক নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল এম সাখাওয়াত হোসেন, রফিকুল ইসলাম, কবিতা খানম, সাবেক ইসি সচিব মোহাম্মদ সাদিক, মোহাম্মদ আবদুল্লাহ, সিরাজুল ইসলাম, হেলাল উদ্দিন আহমেদ অংশ নেন। এবং ইসির সাবেক অতিরিক্ত সচিব জেসমিন তুলি ও মোখলেছুর রহমান।

বুধবার (১৯ অক্টোবর) বেলা ১১টার দিকে আগারগাঁওয়ে নির্বাচন ভবনে এ বৈঠক শুরু হয়।
এর আগে ৮ অক্টোবর সকাল ১০টায় জেলা পরিষদ ও অন্যান্য নির্বাচন নিয়ে ৬৪ জেলার জেলা প্রশাসক ও পুলিশ সুপারদের সঙ্গে বৈঠক করে নির্বাচন কমিশন। বৈঠকে চার নির্বাচন কমিশনার, জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, অতিরিক্ত আইজিপি ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, নির্বাচনকে সবার গ্রহণযোগ্য করে গড়ে তুলতে কাজ করে যাচ্ছে বলে জানিয়েছে বর্তমান নির্বাচন কমিশন।যার ধারাবাহিকতায় তারা দেশের সব রাজনৈতিক দলগুলোর সাথে করেছে বৈঠক। তবে এখনো নির্বাচন কমিশনের বেশ কিছু কার্যকলাপ পরিষ্কার নয় জনগণের কাছে।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *