Breaking News

কান ধরে ওঠবস করছি, মরার আগে আ.লীগের হয়ে মরতে চাই না, ওরা হল পাপিষ্ঠ: সেই যুবলীগ নেতা

নিজের জীবনের কথা না ভেবে দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সক্রিয় থাকলেও পরিশেষে বুক ভরা দুঃখ-কষ্ট নিয়ে বাধ্য হয়ে আওয়ামী লীগ ছাড়তে হয়েছে অনেককে। আর সেই তালিকায় এবার নাম লেখালেন সানোয়ার হোসেন নামে এক যুবলীগ কর্মী। এ ঘটনায় গোটা এলাকাজুড়ে বেশ হৈচৈ পরে গেছে।
টাঙ্গাইলের মির্জাপুরে যুবলীগের নবগঠিত আহ্বায়ক কমিটিতে কাঙ্ক্ষিত পদ না পাওয়ায় দুধ গোসল করে দল থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন যুবলীগের সদস্য সানোয়ার হোসেন। রোববার দুপুরে উপজেলার আজগানা ইউনিয়নের ১নং ওয়ার্ডের খাটিয়া বাজারে দুধ দিয়ে গোসল করেন তিনি। পরে তার গোসলের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয়ে যায়।

সানোয়ার হোসেন আজগানা ইউনিয়নের তেলিনা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।
তিনি ওই বাজারের জনপ্রিয় দোকানদার বলে জানা গেছে।স্থানীয়রা জানায়, শনিবার উপজেলার আজগানা ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক কমিটি গঠনের লক্ষ্যে খটিয়ারহাট বাজারে এক সভা অনুষ্ঠিত হয়।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সানোয়ার হোসেনসহ সভাপতি পদে তিনজন ও সাধারণ সম্পাদক পদে তিনজন প্রার্থীর নাম ঘোষণা করেন। সম্মেলনে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ-যুব লীগের নেতারা ওই ওয়ার্ডে আহ্বায়ক কমিটি গঠন করেন। এতে রোমান সরকারকে ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক ও সুরুজ আলমকে যুগ্ম আহ্বায়ক করা হয়। এছাড়া সানোয়ার হোসেনকে কমিটিতে ১ নম্বর কার্যনির্বাহী সদস্য পদে নিয়োগ দেওয়া হয়। সভাপতি হতে না পারায় ক্ষুব্ধ সানোয়ার। রোববার বিকেলে বাজারে দুধ দিয়ে গোসল সেরে দল থেকে বিদায়ের ঘোষণা দেন তিনি।

দুধে গোসল করতে গিয়ে সানোয়ার বলেন, আওয়ামী লীগের এই দুর্নীতিবাজ দল থেকে রেহাই পেয়েছি। আওয়ামী লীগের কোনো রাজনীতি বা দলীয় কর্মকাণ্ডে কোনো নেতার সঙ্গে থাকব না। আমি কান ধরে ওঠবস করছি। আওয়ামী লীগের কোনো রাজনৈতিক অনুষ্ঠানে যাবো না। কারণ তারা পাপীষ্ঠ। মরার আগে আ.লীগের হয়ে মরতে চাই না। আমি মুসলমান, কালেমা পড়ে মরতে চাই। আমি এই অত্যাচারীদের হাত থেকে বাঁচতে চাই। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটিও দুধে ধুয়ে ফেলা হয়।
এদিকে যুবলীগ এই নেতার দুধ দিয়ে গোসলের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ার পরপরই মুহূর্তের মধ্যেই ভাইরাল হতে দেখা যায়। যা নিয়ে রীতিমতো নানা প্রশ্ন তুলেছেন অনেকেই।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *