ময়মনসিংহে পুলিশের মামলায় আসামি বিএনপির ৪০০ নেতা-কর্মী

ময়মনসিংহে আওয়ামী লীগ ও বিএনপির নেতা-কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় পুলিশের করা মামলায় বিএনপির অন্তত ৪০০ নেতা-কর্মীকে আসামি করা হয়েছে।

শনিবার দিবাগত রাত ২টার দিকে উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মামলাটি দায়ের করেন। মামলায় ২৩ জনের নাম উল্লেখ করার পাশাপাশি অজ্ঞাত ৩৫০-৪০০ জনকে আসামি করা হয়।কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল বিকেলে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতারা অবস্থান কর্মসূচি পালন করার জন্য রেলওয়ে স্টেশন কৃষ্ণচূড়া চত্বরে অবস্থান কর্মসূচি পালনের জন্য জমায়েত হয়। বিকেলের দিকে ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউটের মাঠে বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে নেতা-কর্মীরা নগরীর বাঘমারা এলাকা দিয়ে রেলওয়ে স্টেশনে প্রবেশের সময় আওয়ামী লীগ নেতা-কর্মীদের সঙ্গে মুখোমুখি হয়। এ সময় ২ পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনায় পুলিশের ১ উপপরিদর্শক ও ১ আওয়ামী লীগ নেতা আহত হন। পরে পুলিশ ২ পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়।ওসি শাহ কামাল আকন্দ বলেন, ‘পুলিশের কাজে বাধাদান ও হামলার ঘটনায় মামলাটি করা হয়েছে।’

About admin

Check Also

সুখবর দিলেন মিথিলা

দুই বাংলার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সম্প্রতি এই অভিনেত্রী জানালেন— নতুন একটি ওয়েব সিরিজে যুক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *