আমেরিকায় পলাতক ইউটিউবার ইলিয়াস আমার বোনের চরিত্র হনন করেছে: নুসরাতেরভাই

ফেনীর আলোচিত সেই নুসরাত জাহান রাফির চরিত্র হননের অপচেষ্টা চলছে বলে আজ রোববার (১৬ অক্টোবর) আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমনটাই দাবি করলেন নুসরাত ‘হ”’ত্যা””” মা”মলার’ বাদী ও বড় ভাই মাহমুদুল হাসান নোমান। একই সঙ্গে সংবাদিক ইলিয়াস হোসেনের বিরুদ্ধে আনলেন গুরুতর অভিযোগ।
নোমান, বলেন,একটি কুচক্রী মহল তার বোনের চরিত্র চরিত্র হনন ও নানা প্রন্থা অবলম্বন করে সোশ্যাল মিডিয়ায় ভুল তথ্য ছড়িয়ে দিয়ে আদালতের রায়কে প্রশ্নবিদ্ধ করছে।

নোমান আরও বলেন, এটা খুবই দুঃখজনক যে আমেরিকায় পলাতক ইউটিউবার ইলিয়াস হোসেন আমার বোন নুসরাত জাহান রাফির চরিত্র হনন করে বিভিন্ন মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট বক্তব্য, ত্রুটিপূর্ণ ছবি, ভিডিও ও অডি’ও এডিটিং করে একটি কনটেন্ট তৈরি করেছেন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে এবং ঘৃণ্য অপকর্মে লিপ্ত হচ্ছে।”
তিনি আরও বলেন, ইলিয়াস হোসেন উল্লিখিত বিষয়বস্তুতে নুসরাতের ওপর আগুন সন্ত্রাসের ঘটনাকে আ”’ত্ম”হ””ত্যা”’ ব’লার চেষ্টা করছেন।
উল্লেখ্য, গত বছর তিনেক আগে সোনাগাজী ইসলামীয়া ফাজিল মাদ্রাসার ছাদে নিয়ে হাত-পা বেঁধে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে হত্যা করা হয় নুসরাতকে। পরবর্তীতে এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন নিহতের বড় ভাই নোমান।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *