Breaking News

শাকিব খানের বিরুদ্ধে মানববন্ধন

বিনোদন ডেস্ক: দেশের নামি সুপারস্টার হয়েও বিয়ে করে গোপন, সন্তান প্রকাশ্যে আসা পর স্ত্রীকে ডিভোর্স এমন বেশ কিছু বিষয় সামনে এনে শাকিব খানের বিরুদ্ধে মানববন্ধন করছেন একদল ছাত্র সমাজ।শনিবার বিকালে শাহবাগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে সম্মেলিত ছাত্র সমাজের ব্যানারে বেশ কয়েকজন ছাত্র এই মানবন্ধন করেন।

মানববন্ধনকারীদের একজন নিজেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পরিচয় দিয়ে বলেন, ‘শাকিব একের পর এক নায়িকাদের সঙ্গে যা খুশি আচরণ করছেন। বিয়ে ও বাচ্চার পরিচয় নিয়ে লুকোচুরি খেলছেন। এসব অন্যায়। তিনি যেহেতু একজন সুপারস্টার সেহেতু সমাজের প্রতি তার দায়বদ্ধতা আছে। তার এমন কর্মকাণ্ড দেখে অনেকেই বলছেন, শাকিব করতে পারলে আমরা পারব না কেন। তার এমন কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদ জানাতেই আমরা এক হয়েছি।

’অন্য একজন বলেন, ‘শাকিব নারীর সম্মানকে পদদলিত করছেন। নারীকে তার ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করছেন। এটা নারীদের প্রতি তার অসম্মান প্রদর্শন। বুবলী, অপু বিশ্বাস স্ত্রীর অধিকার চাওয়া সত্ত্বেও তিনি দেননি। আবার শোনা যাচ্ছে পূজা চেরীকেও নাকি বিয়ে করেছেন তিনি। শাকিবের মাধ্যমে নারীর অধিকার লুন্ঠিত হচ্ছে।

তার এমন আচরণ দেখে আমাদের যুবসমাজ বিপথগামী হবে।’এসময় মানববন্ধনকারীরা দাবি করেন, শাকিব যখনই বিয়ে করুক, যাকেই করুক সেসব যেন সবাইকে জানিয়ে করেন।মানববন্ধনকারীদের হাতে রয়েছে বেশকিছু প্ল্যাকার্ড। শুধু সন্তান নয়, স্ত্রীর অধিকার দিতে হবে’ শ্লোগানসহ বেশকিছু শ্লোগান লেখা রয়েছে তাতে।

About admin

Check Also

সরকারের দেওয়া আশ্রায়ণের ঘর নিয়ে বিপাকে ভিক্ষুকপুত্র

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভায় সরকারের আশ্রায়ণ প্রকল্পের (খ শ্রেণি) ঘর পেয়েও সেখানে বসবাস করতে পারছেন না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *