Breaking News

বাস বন্ধ থাকায় নৌকায় করে সমাবেশে বিএনপির নেতাকর্মীরা

মিজানুর রহমান, শেরপুর প্রতিনিধি: শেরপুর-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ থাকায় নৌকায় করে ময়মনসিংহ বিএনপির বিভাগীয় সমাবেশে যোগ দিতে দেখা গেছে শেরপুর বিএনপির নেতাকর্মীদের।শনিবার (১৫ অক্টোবর) সকাল থেকে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ব্রহ্মপুত্র নদ দিয়ে নৌকা-ট্রলারে করে ময়মনসিংহে যেতে শুরু করেন।

শেরপুর জেলা বিএনপির সহ-সভাপতি মোখলেছুর রহমান জানান, সকাল থেকেই শেরপুর শহরের বিভিন্নস্থান থেকে নেতাকর্মীরা অটোরিকশায় করে উপজেলার ব্রহ্মপুত্র নদের সাতপাকিয়া ঘাটে যাচ্ছেন। সেখান থেকে তারা নৌকা ও ট্রলারে করে যাবেন ময়মনসিংহের দিকে।তিনি আরও জানান, সাতপাকিয়া ঘাট থেকে ময়মনসিংহ পৌঁছাতে সময় লাগছে প্রায় দুই ঘণ্টা। সকাল নয়টা পর থেকে দুপুর একটা পর্যন্ত তাদের অন্তত ১৪টি নৌকা ও ট্রলার ময়মনসিংহের উদ্দেশে ছেড়ে গেছে বলেও জানান তিনি।তিনি অভিযোগ করেন, বিএনপির নেতাকর্মীরা যাতে ময়মনসিংহের সমাবেশে যোগ দিতে না পারেন, সেজন্যই বাস মালিক সমিতি বাস চলাচল বন্ধ রেখেছে।

তাদের এ ধরনের আচরণের জন্য তিনি তীব্র নিন্দা জানান।জেলা বাস-কোচ মালিক সমিতি সূত্রে জানা গেছে, ময়মনসিংহে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সংঘর্ষের আশঙ্কায় নিরাপত্তার স্বার্থে সকাল থেকে শেরপুর-ময়মনসিংহ-ঢাকা মহাসড়কে বাস চলাচল বন্ধ রাখা হয়েছে।শেরপুর জেলা বাস-কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক সুজিত কুমার ঘোষ বলেন, ময়মনসিংহে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে গতকাল শুক্রবার সংঘর্ষ হয়েছে।

আজও সেখানে উত্তেজনা বিরাজ করছে। তাই নিরাপত্তার স্বার্থে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী বাস চলাচল বন্ধ রাখা হয়েছে। আগামীকাল থেকে যথারীতি বাস চলাচল করবে বলে তিনি জানান।এদিকে, বাস বন্ধ থাকায় দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরাও। শহরের গৌরীপুর এলাকার পৌর বাস টার্মিনাল ঘুরে দেখা যায়, বাস বন্ধের বিষয়টি বেশিরভাগ যাত্রীরাই জানেন না। তাই বাস টার্মিনালে এসে হতাশ হয়ে ফিরে যাচ্ছেন তারা।

About admin

Check Also

সরকারের দেওয়া আশ্রায়ণের ঘর নিয়ে বিপাকে ভিক্ষুকপুত্র

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভায় সরকারের আশ্রায়ণ প্রকল্পের (খ শ্রেণি) ঘর পেয়েও সেখানে বসবাস করতে পারছেন না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *