Breaking News

আওয়ামী লীগের টোকাইয়েরা যে ডরে গর্তে ঢুকলো আর বাইর হইতেছে না: পিনাকী ভট্টাচার্য

সম্প্রতি চট্টগ্রামে হয়ে গেল বিএনপি’র প্রথম বড় সমাবেশ আর এই সমাবেশে চট্টগ্রাম এলাকার তৃণমূল পর্যায় থেকে শুরু করে সকল স্তরের নেতাকর্মীরা যোগ দিয়েছিলেন। এদিকে বিএনপির জনসভায় জীবন যাপনে চাপে পড়ে মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে, যাদের পরনে ছিল লুঙ্গী এবং চেহারায় ছিল মলিনতা। বিএনপির সমাবেশের সময় আ.লীগের প্রতিবাদী সক্রিয়তা লক্ষ্য করা যায়নি। এবার এ বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন সমালোচক পিনাকী ভট্টাচার্য। তার পোস্টটি হুবুহু তুলে ধরা হলো-

রাতে বিএনপির জনসভায় না যাওয়ার জন্য হুমকি দিতে হলো। রাস্তায় কাপুরুষের মতো সভায় আগত মানুষদের উপরে হামলা করা হলো কিন্তু তারপরেও চট্টগ্রামের বিএনপির জনসভা জনসমুদ্র হয়ে গেলো। আওয়ামী লীগের টোকাইয়েরা যে ডরে গর্তে ঢুকলো আর বাইর হইতেছে না। ভাই একটু বাইর হন গর্তে থেকে। বিএনপির জনসভা শেষ।

প্রসংগত, বাংলাদেশের মানুষের একটি ভিন্ন ধরনের মানসিকতা রয়েছে আর সেটা হলো- এরা কোনো রাজনৈতিক দলকে বেশিদিন ক্ষমতায় দেখতে চান না। তাছাড়া মানুষের এটাও ভাবা উচিৎ যে, এই দেশে পরবর্তী যে সরকার আসবে তারা কি বর্তমান সমস্যাগুলোর ব্যপক সমাধান আনতে পারবেন ? তবে বাংলাদেশের পরিবর্তন আনতে চাইলে অর্থনৈতিক পুরো কাঠামোকে পরিবর্তন করতে হবে।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *