বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনরত কলেজছাত্রীকে মারধর

মাদারীপুরের কালকিনিতে বিয়ের দাবিতে এক প্রবাসীর বাড়িতে অনশনরত এক কলেজছাত্রীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। ছেলেপক্ষের লোকজনের নির্যাতন থেকে বাঁচতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ওই তরুণী।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে উপজেলার শিকারমঙ্গল এলাকার উত্তর শিকারমঙ্গল গ্রামের ২ নম্বর ওয়ার্ডের বেপারী বাড়িতে প্রকাশ্যে এ মারধরের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার পূর্বএনায়েতনগর এলাকার মোহরুদ্দিরচর গ্রামের ওই কলেজছাত্রীর সঙ্গে উত্তর শিকার মঙ্গল গ্রামের মনসুর বেপারীর প্রবাসী ছেলে রেজাউল করিম বেপারীর ১০ বছর ধরে প্রেমের সম্পর্ক। রেজাউল বেপারী একাধিকবার ওই তরুণীকে বিয়ের আশ্বাস দিয়েও বিয়ে করতে অস্বীকার করেন। পরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেন তিনি। এ সময় রেজাউল করিমের পরিবারের লোকজন বেদম মারধর করে তাকে টেনেহিঁচড়ে বের করে দেওয়ার চেষ্টা চালান।

অনশনরত কলেজছাত্রী বলেন, ‘আমার সঙ্গে রেজাউলের প্রেমের সম্পর্ক ছিল। সে আমাকে বিয়ের আশ্বাস দেওয়ায় তার বাড়িতে উঠেছি। কিন্তু রেজাউলের পরিবার আমাকে মেনে নেবে না বিধায় আমাকে মেরে রক্তাক্ত করেছে। রেজাউলের পরিবার তুহিনসহ বেশ কয়েকজনকে বাড়িতে ডেকে এনে বাড়ি থেকে চলে যেতে বাধ্য করার জন্য খুব চাপাচাপি করছে।’

তিনি আরও বলেন, ‘রেজাউল আমাকে বিয়ে করবে বলে আমাকে দিয়ে মার্কেট পর্যন্ত করিয়েছে। সে বিয়ে না করলে আত্মহত্যা করবো।’অভিযুক্ত রেজাউল করিমের বাবা মনসুর বেপারী বলেন, আমরা তাকে মারিনি বা কোনো গালমন্দ ও করিনি।

এ বিষয়ে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসাইন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

About admin

Check Also

সুখবর দিলেন মিথিলা

দুই বাংলার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সম্প্রতি এই অভিনেত্রী জানালেন— নতুন একটি ওয়েব সিরিজে যুক্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *