Breaking News

গত মাসেই হয়েছে শাকিব খান-পূজা চেরীর বিয়ে

কদিন আগেই দেশের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলী নিজেদের সন্তানকে প্রকাশ্যে নিয়ে আসেন। ফেসবুক পোস্টের মাধ্যমে বিষয়টি জানান তারা দুজনই। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। এরপর বুবলী ফেসবুকে পোস্টের মাধ্যমে শাকিবের সঙ্গে বিয়ের তারিখও প্রকাশ্যে আনেন। এই রেশ কাটতে না কাটতেই গুঞ্জন উঠেছে আরেক নায়িকা পূজা চেরীকে নাকি ধর্মান্তরিত করে বিয়ে করেছেন শাকিব খান। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও চলছে জোর আলোচনা।

সম্প্রতি জানা গেল, ব্যাংকক থেকে ফেরার ফেরার পর গত ২২ সেপ্টেম্বর পুজা চেরিকে বিয়ে করেছেন শাকিব খান। বর্তমানে তারা একসঙ্গেই থাকছেন। নিজের ফেসবুক পেজ পূর্নিয়ার খোঁজ এ পোস্ট করা এক ভিডিও-তে এমনটাই জানিয়েছেন করেছেন গণমাধ্যমকর্মী পূর্নিয়ার।

ভিডিও-তে পূর্নিয়া বলেন, শাকিব-পুজা চেরীর বিয়ের এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশি চলচ্চিত্র সংশ্লিষ্ট দায়িত্বশীল একাধিক সোর্স। তাদের মধ্যে প্রথম এ তথ্য প্রকাশ করেন যুক্তরাষ্ট্রে থাকা বাংলাদেশি চলচ্চিত্রের প্রজোযক মিজান। মিজান সাহেবের পর এটি জানিয়েছেন শাকিব-পুজা চেরির বিয়ের যিনি উকিল বাবা ছিলেন তিনি। বর্তমানে বাংলাদেশি চলচ্চিত্র জগতের অনেকি বিষয়টি জানেন। শাকিব-পুজা চেরি দুজনেরই যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা। দুজনেরই যুক্তরাষ্ট্রের ভিসা হয়ে আছে। আগামী ১৫ অক্টোবর যুক্তরাষ্ট্রে একটি ফিল্ম ফেস্টিভাল হওয়ার কথা। সেখানে শাকিব-পুজা চেরী দুজনেরই যোগ দেওয়ার কথা রয়েছে।

ভিডিও-তে তিনি আরও বলেন, পুজা চেরীর যুক্তরাষ্ট্রে ভিসার ব্যাবস্থা করেছিলেন প্রজোযক মিজান। ভিডিও-তে গণমাধ্যমকর্মী পূর্নিয়ার দাবী করেন, শাকিব-পুজা চেরীর বিয়ের এ তথ্য তিনি একেবারেই বিশ্বস্ত সূত্রেই নিশ্চিত হয়ে জানিয়েছেন। তিনি শাকিব-পুজা চেরীকে বিয়ের জন্য শুভেচ্ছা জানান।

যদিও শাকিব কিংবা পূজা চেরীর কারও কোনো মন্তব্য পাওয়া যায়নি বিষয়টি নিয়ে। আগেই গুঞ্জন ছিল শাকিব খানের সঙ্গে পূজা চেরীর প্রেম চলছে। আর এবার হঠাৎ করেই বিয়ের বিষয়টি প্রকাশ্যে এলো।

তবে শোনা যাচ্ছে, বুবলীর সঙ্গে যখন শাকিব খানের সম্পর্কের অবনতি হতে থাকে ঠিক সে সময় পূজার সঙ্গে ঘনিষ্ঠ হতে থাকেন শাকিব। ‘গলুই’ ছবির শুটিং করতে গিয়ে তাদের ঘনিষ্ঠতা বাড়ে।

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *