Breaking News

একসাথে বিএনপির তিন শতাধিক নেতাকর্মী যোগ দিলেন আওয়ামী লীগে, জানা গেল কারণ

বিএনপি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেওয়াসহ বেশ কয়েকটি দাবিতে আন্দোলন শুরু করছে। ক্ষমতাসীন দল পরপর তিন বার জাতীয় নির্বাচনে বিজয়ী হয়ে সরকার গঠন করেছে, কিন্তু বিএনপি দলটিকে ক্ষমতা থেকে সরাতে চাইছে। তবে বিএনপির মধ্যেও কোনো কোনো স্থানে চলছে ভেতরকার দ্বন্ধ। এবার বরগুনায় বিএনপির ৩০০ শতাধিক কর্মী আওয়ামীলীগে যোগদান করেছে।

বরগুনার তালতলী উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি জামাল মোল্লা ও উপজেলা শ্রমিক দলের সাবেক সাধারণ সম্পাদক রফিক সরদারের নেতৃত্বে তিন শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন।সোমবার (১০ অক্টোবর) সন্ধ্যায় জাতীয় শ্রমিক লীগ ও উপজেলা সেচ্ছাসেবক লীগের কার্যালয় উদ্বোধনকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. রেজবি-উল-কবিরের হাতে ফুল দিয়ে প্রথমে তিনজন, তারপর বিশজন, তারপর প্রায় তিন শতাধিক নেতাকর্মী যোগ দেন।

এ সময় জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আবদুল হালিম মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল কাসেম হাং, যুবলীগের আহ্বায়ক মারুফ রায়হান তপু, শ্রমিক লীগের সভাপতি মনির জোমাদ্দার, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান শুক্কুর, সেচ্ছাসেবক লীগের সভাপতি মোস্তফা জোমাদ্দার, ছাত্রলীগের সভাপতি সরোয়ার হোসেন ,স্বপন, সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠুসহ অনেকে প্রমুখ উপস্থিত ছিলেন।জামাল মোল্লা ও রফিক সরদার বলেন, আমরা স্বেচ্ছায় আওয়ামী লীগে যোগ দিয়েছি। আগে ভুল পথে ছিলাম, এখন সঠিক পথে আছি।

দক্ষিণবঙ্গে শেখ হাসিনার উন্নয়ন এবং তার দেশপ্রেম ও রাজনৈতিক প্রজ্ঞায় অনুপ্রাণিত হয়ে আমি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আওয়ামী লীগে যোগদান করলাম।প্রসংগত, দলকে ভালোবেসে দলের অগ্রগতির জন্য কাজ করে যাওয়াটাই হলো আসল সার্থকতা। সৎ ও সততা মানুষকে নিয়ে যেতে পারে সীমাহীন সাফল্যের চুড়ায়। আওয়ামীমীলীগের ব্যাপক উন্নয়নের প্রতি বাংলার মানুষ খুশি এবং সেই সাথে এই দলের প্রতি মানুষের আস্থা ও শ্রদ্ধাও বেড়েছে বহুগুনে।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *