Breaking News

শাকিব খানের সঙ্গে রোমান্স করা সম্ভব না: দীঘি

প্রার্থনা ফারদিন দীঘি শিশুশিল্পী হিসেবে অধিক জনপ্রিয় এবং পরিচিত। যদিও এখন তিনি পুরোদস্তুর নায়িকা। বর্তমান সময়ের আরেক নায়িকা পূজা চেরিও শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেন। এখন তিনিও নায়িকা। পূজা চেরি পর্দায় শাকিব খানের সঙ্গে রোমান্স করলেও দীঘি নারাজ।

শাকিব খানের সঙ্গে শুরুতে অপু বিশ্বাস, বুবলী এবং সর্বশেষ পূজা চেরির প্রেমের গুঞ্জন উঠেছে। অবশ্য অনেকে বলতে পারেন অপু বিশ্বাস ও বুবলীর ক্ষেত্রেও যে গুঞ্জন শোনা গিয়েছিল পরে তা সত্য প্রমাণিত হয়েছে। সম্প্রতি শাকিব খান কয়েকটি নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন। এতে বিপরীতে তিনি নতুন কাউকে নিতে চাচ্ছেন বলে নির্মাতা সূত্রে জানা গেছে। এরপরই মূলত দীঘির বিষয়টি আলোচনায় আসে। কিন্তু দীঘি জানিয়ে দিয়েছেন তিনি শাকিব খানের সঙ্গে পর্দায় রোমান্স করবেন না।

দীঘি বলেন, ‘যে মানুষটাকে বাবা ডেকেছি, চাচা ডেকেছি তার সঙ্গে অনস্ক্রিন রোমান্স করা সম্ভব না। যারা বাবা-চাচা ডাকেনি তাদের সম্ভব। তাদের জন্য বিষয়টা ইজি। আমার জন্য মোটেও ইজি না। আমি একজন শিল্পী হিসেবে যখন ইজি না তখন আমার দর্শকদের জন্য বিষয়টি ইজি হবে বলে মনে হচ্ছে না। ব্যতিক্রম চরিত্র হলে তখন চিন্তা করবো। তাও এখনই বলতে পারছি না করবো কি করবো না।’

২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘চাচ্চু’ সিনেমায় দীঘির চাচার ভূমিকায় অভিনয় করেন শাকিব খান। সে সময় পর্দার বাইরেও শাকিব খানকে ‘চাচ্চু’ ডাকতেন এই নায়িকা।

About admin

Check Also

১৯১ অনলাইন নিউজ পোর্টাল বন্ধে চিঠি দেয়া হয়েছে : তথ্যমন্ত্রী

১৯১টি অনলাইন নিউজ পোর্টালের লিংক বন্ধে ডাক ও টেলিযোগাযোগ বিভাগে চিঠি পাঠানো হয়েছে বলে জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *