Breaking News

রেগে গিয়ে সব ভাঙচুর করে, গায়েও হাত তুলে ফেলছে দুই-এক বার: শবনম ফারিয়া

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া, তিনি জীবনে অনেকবার ধাক্কা খেয়েছেন এবং সেইসাথে তিনি দাবি করেছেন, তার রয়েছে একটি কোমল হৃদয়। তিনি বেশ সোজাসুজি কথা বলেন, তবে মাঝেমধ্যে ব্যতিক্রমী ভাবে কিছুটা বাঁকা করে কথাও বলেন। তিনি তার রাখঢাকহীন কথাবার্তার কারণে অনেকের অপছন্দের পাত্রী হয়ে ওঠেন। তবে তিনি অনেকের নিকট অপছন্দের পাত্রী হলেও অনেক মানুষের কাছে একজন প্রিয় মানুষ। কারণ ফারিয়া সেইসব মানুষের কথা বলেন, যারা ছিটকে পড়েছে, ধাক্কা খেয়েছেন, উঠে দাঁড়ানোর চেষ্টা করছেন।সোমবার ফে”সবুকে একটি পোস্ট দেন দেবী অভিনেত্রী।এই পোস্টে, মেয়েরা ‘সম্পর্ক’ নিয়ে কতটা সংবেদনশীল তা নিয়ে কথা বলেছেন ফারিয়া। শুরুতেই ফারিয়া বলেন, ‘আসলে আমরা মেয়েরা খুব বোকা! মস্তিষ্ক না খাটিয়ে, হৃদয় খাটাই!

পেশাগত জীবনে আমরা যতটা শক্ত, ব্যক্তিগত জীবনে ঠিক ততটাই নরম! স্পেশালি যদি আর্টিস্ট হয়, তা হলে তো আর প্রশ্নই আসে না। ধরেন বার বার তাকে লাল পতাকা দেখানো হচ্ছে, সবাই মানা করছে ঐদিকে যাস না, ওর রেকর্ড কিন্তু ভাল না। ঠিক সেই সময় আপনি বললেন, “ধুর, তোমরা কেউ বোঝো না, সে এমনটা নয়।’সম্পর্কে জড়ানো আবেগ সম্পর্কে অভিনেত্রী বলেন, “কেউ একজন প্রমাণ দিয়ে ডেকে নিয়ে বলল, ‘আরে, এই ছেলেটা নিষিদ্ধ দ্রব্যে আ”সক্ত!’ আপনি বললেন, থাক, ওর সংসারে অনেক সমস্যা ছিল, তাই এমন। আমি আমার ভালোবাসা দিয়ে ওকে ঠিক করবো। আপনি জানেন, ছেলের মানসিক সমস্যা আছে, বাইপোলার, আপনারর মা/বোন অনুরোধ করলো, বাদ দাও। আপনি বললেন, সবারই কিছু না কিছু সমস্যা থাকে, কেউ ১০০% ভালো না। তার তো একটাই সমস্যা, মেনে নেই।

’পুরনো সম্পর্ক সামনে এলে তুলনা যেভাবে হয় সেই প্রসঙ্গে জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, ছেলের এক্স-রা বললো, আমার সঙ্গে এই এই করেছে, দেখছেন আপনার সঙ্গেও একই ঘটনা ঘটছে, কিন্তু আপনি বললেন, ওই মেয়েদের সমস্যা আছে, সেজন্যই তারা এমনটা করেছে। আমার এটা কখনই করবে না। ছেলেটি রেগে গিয়ে আপনার সবকিছু ভাংচুর করে, ২/১ বার গায়েও হাত তুলেছে। তাও তো আমার এক্সের চেয়ে অনেক ভাল ও, অন্তত রাগ কমলে সরি বলে, এই রাগটাই তো একটু বেশি। আমিই বরং চুপ করে থাকি, তাহলেই তো হলো। ’শবনম ফারিয়া এক শ্রেণির প্রেমিকের অভ্যাস সম্পর্কে বলেন, “ছেলেটি তার মা, বোন, এক্স সম্পর্কে আপনাকে খারাপ কথা বলেছে, সবাই লোভী, কত খারাপ এবং আপনি ভেবেছিলেন আহারে কত দুঃখী একটা মানুষ।” কিন্তু যে তার মা/বোনকে সম্মান করে না, সে তোমাকে কিভাবে সম্মান করবে, এইটা একবারও ভাবেন নাই! মেয়েরা এমনই হয়, সুন্দর করে কথা বললে জীবন দেয়! এখন দোষ দিবেন? দেন!

আল্লাহ আমাদের এভাবে পাঠিয়েছেন! প্রচুর ধাক্কা খাওয়ার ধৈর্য্য, প্রচুর চোখের পানি ফেলার ক্ষমতা, প্রচুর হরমোনাল ইমব্যালেন্স। ’শবনম ফারিয়া অভিনয় থেকে কিছুটা দূরে রয়েছেন, তবে মাঝেমধ্যে কিছু কিছু অভিনয় করে থাকেন। তিনি বর্তমানে পরিবার নিয়ে ভারতের কাশ্মীরে ঘুরতে গিয়েছেন বলে জানা যায়। শবনম ফারিয়া নতুনভাবে নতুন জীবন শুরু করেছেন। তবে তিনি নিজের মতো করে আর সিদ্ধান্ত নিবেন না বলে জানিয়েছেন গনমাধ্যমকে।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *