Breaking News

‘কারাগারে পাঠানো তো দূরের কথা, খালেদা জিয়ার বাসার সামনে গেলে কেউ ফিরতে পারবে না’

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সভানেত্রী বেগম খালেদা জিয়াকে পুনরায় কারাগারে পাঠিয়ে দেয়া হবে, এমনটাই জানিয়েছিলেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। তার এই ধরনের বক্তব্যের প্রেক্ষিতে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপি নেতারা। তারা বলেছেন, খালেদা জিয়াকে কারাগারে পাঠানো তো দূরের কথা, তার গুলশানের বাসার সামনে যদি কেউ যায় তাহলে সে আর ফিরে আসতে পারবে না।বুধবার বিকেলে চট্টগ্রাম নগরীর পলো মাঠে বিএনপির গণসমাবেশ থেকে দলটির নেতারা এ হুঁশিয়ারি দেন। সমাবেশে চট্টগ্রাম বিভাগের আওতাধীন চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ, কক্সবাজার, রাঙামাটি, বান্দরবান, খাগড়াছড়ি, ফেনী, নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলার নেতাকর্মীরা অংশ নেন।

মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও সমাবেশে দলের কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ের সিনিয়র নেতারাও উপস্থিত ছিলেন।ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক ও সাবেক ডাকসু ভিপি আমান উল্লাহ আমান বলেছেন, শেখ হাসিনার হাত র’ক্তে রঞ্জিত। ভোট চুরি করে ক্ষমতায় এসেছেন।

শেখ হাসিনার পতন হবে। আর খালেদা জিয়াকে মুক্ত করা হবে।প্রসঙ্গত, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ৯ দফা দাবিতে সারাদেশে বিভাগীয় পর্যায়ে সমাবেশ করছে বিএনপি। এরই অংশ হিসেবে চট্টগ্রামের পলোগ্রাউন্ডে দলের প্রথম জনসভা অনুষ্ঠিত হচ্ছে।প্রসঙ্গত, নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেওয়াসহ প্রাথমিকভাবে ৯ দফা দাবি নিয়ে সমগ্র দেশে বিভাগীয় পর্যায়ে সমাবেশ শুরু করেছে বিএনপি। এরই অংশ হিসেবে চট্টগ্রাম বিভাগের পলোগ্রাউন্ডে বিএনপি তাদের প্রথম সমাবেশের আয়োজন করে বিএনপি। তৃণমূল পর্যায় থেকে শুরু করে সকল পর্যায়ে নেতাদের ঐক্যবদ্ধভাবে আন্দোলনে নামার জন্য আহ্বান জানিয়েছেন বিএনপির শীর্ষ নেতারা।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *