Breaking News

অবশেষে সাকিবকে বিয়ের বিষয়ে মুখ খুললেন পূজা, দ্বারস্থ হবেন আইনের

শাকিব খান পূজা চেরি, বাংলাদেশের মিডিয়া জগতের বর্তমান সময়ের সব থেকে আলোচিত এবং সমলোচিত দুইটি নাম। দুইজনের নামেই এখন দেশে ছড়িয়েছে নানা ধরনের সব সংবাদ। বিশেষ করে শাকিব খানকে বিয়ে করেছেন পূজা চেরি এমন খবর এক বয়ে বেড়াচ্ছে দেশের বাতাসে বাতাসে। তবে এসব কিছুকে গুজব বলে জানিয়েছেন পূজা নিজে। আর এ নিয়ে শেষ পর্যন্ত তিনি দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে একটি স্ট্যাটাস।

পাঠকদের উদ্দেশ্যে তার সেই স্ট্যাটাস তুলে ধরা হলো হুবহু :-ছোটবেলা থেকে স্বপ্ন দেখতাম সু-অভিনেত্রী হওয়ার। সেই স্বপ্ন পূরণে আমি একটু একটু এগিয়ে যাচ্ছি। অল্পদিনের ক্যারিয়ারে মানুষ আমাকে যেভাবে ভালোবাসা দিয়েছে, আপন করে নিয়েছে— এতে করে জীবনের শেষদিন পর্যন্ত এই কাজটাই করে যেতে চেয়েছি। চলার পথে ভালোর পাশাপাশি কিছু খারাপ মানুষ আমাকে বাঁধা দেয়ার চেষ্টা করছে। বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে আমার চলার পথ থামিয়ে দেওয়ার চেষ্টা করছে। কিন্তু এসবে পাত্তা না দিয়ে আমি সবসময় কাজে মনোযোগী হয়েছি।কিন্তু কদিন ধরে খেয়াল করছি আরেকজনের ব্যক্তিগত জীবনে আমার নাম জড়িয়ে বিভিন্ন মিথ্যে গুঞ্জন সৃষ্টি করা হচ্ছে।

ফেসবুকের ব্যক্তিগত আইডি-পেইজ থেকে পোস্ট কিংবা ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে আমাকে টানা হচ্ছে। শুরু থেকে বিষয়টিকে আমি এড়িয়ে গিয়েছি। কারণ, এসবের সঙ্গে আমার কোনো ধরনের সম্পর্ক নেই— যতটুকু আছে শিল্পী হিসেবে শুধুই প্রফেশনাল সম্পর্ক।কিন্তু আমাকে যারা ভালোবাসেন তাদের মনে কোনো নেতিবাচক ধারণার তৈরি হোক, এটা কোনোভাবেই কাম্য নয়। ব্যক্তিগতভাবেও এই বিষয়টি আমি ভীষণ বিরক্ত।

আমার মনে হয়েছে, এসব বন্ধ হওয়া দরকার।যারা আমাকে নিয়ে মিথ্যে গুঞ্জন ছড়াচ্ছেন তাদের কয়েকজন আবার দায়িত্বশীল পদে থেকেও এই কাজটি করছেন! কোনো রকম সত্যমিথ্যা যাচাই-বাছাই ছাড়াই এবং আমার স্টেটমেন্ট ছাড়া আমার নাম জড়িয়ে যদি আগামীতে মিথ্যে গুঞ্জন রটানো হয়, আমি স্পষ্ট করে জানাচ্ছি – দেশের প্রচলিত আইনের মাধ্যমে কঠোর ব্যবস্থা নিয়ে বাধ্য হব, কারণ আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল।

সবার আশীর্বাদ কামনা করি, সবার মঙ্গল ও শুভবুদ্ধির উদয় হোক।গলুই সিনেমার মধ্যে দিয়ে প্রথম বারের মতো পূজা চেরি শাকিব খানের সঙ্গে নায়িকা হিসেবে জুটি বাঁধেন। সেই সিনেমা দেশের দর্শকরা তেমন বেশি পছন্দ না করলেও সেই থেকেই শাকিব আর পূজার সম্পর্ক নিয়ে মানুষের মনে সন্দেহের দানা বাঁধতে থাকে। আর সেই থেকেই তাদের নাম শুরু হয় নানা ধরনের গুঞ্জন ছড়ানো।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *