Breaking News

শাকিব বাবার দরবারে কেউ ফেরে না খালি হাতে, শাকিবের সঙ্গে আমার বেবিকে নিয়ে কথা ওঠে, এটা দুখঃজনক: সিদ্দিক

বাংলা সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। যিনি ভক্তদের মাঝে ঢালিউড ‘কিং খান’ নামেই বেশ পরিচিতি লাভ করেছেন। তবে সম্প্রতি গত কয়েকদিন আগেই চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর সঙ্গে বিয়ে ও দ্বিতীয় সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসতেই রীতিমতো দেশের প্রতিটি সংবাদ মাধ্যমের শিরোনামে রয়েছেন তিনি।আর এ বিষয় নিয়ে এবার শাকিব খানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান।সিদ্দিকুর রহমান বলেন, “বর্তমানে বাংলাদেশের সবচেয়ে সুদর্শন নায়ক শাকিব খান। শাকিব ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য একটি বাস্তবতা। সেজন্য অনেকেই শাকিব বাবার কাছে অনুপ্রেরণার জন্য যান। আমি বলি ‘বাপের দরবার’ কারণ অনেকেই পীরে বিশ্বাসী।

পীরের কাছে ফুঁ নিতে যায়।অনেকে সাকিব বাবার কাছেও যায়। তবে শাকিব বাবার দরবারে কেউ ফেরে না খালি হাতে।’সিদ্দিকুর আরও বলেন, ‘শাকিব খান বাংলাদেশের সার্বভৌমত্ব বহন করেন। বাংলাদেশের পতাকা বহন করছে- অস্বীকার করার উপায় নেই। গত দশ বছরে আমি এর বিকল্প দেখিনি। মান্না ভাই মারা যাওয়ার পর শাকিব ভাই বাংলা চলচ্চিত্রকে আরও ভালো জায়গায় নিয়ে গেছেন।আল্টিমেটলি শাকিবের কাছে যদি কেউ না যায় তাহলে তো সে কারো কাছে ফুঁ দিতে যাবে না। তাই কেউ ফুঁ দেওয়ার আশায় গেলে সে ভুল করছে।

হঠাৎ শাকিব খানকে নিয়ে মন্তব্য করছেন কেন? এমন প্রশ্নের জবাবে অভিনেতা বলেন, শাকিব খান মিডিয়ার বাইরে নন, সিদ্দিকুর রহমানও মিডিয়ার বাইরে নন। এই অঙ্গনের বদনাম বা ভালো নাম থাকলে সেটাও আমার।এ সময় সিদ্দিকুর রহমান পূজা-দিঘি নিয়েও মন্তব্য করেন। পুজো, দীঘি আমার বেবি সমতুল্য। পূজা আমার সঙ্গে কাজ করেছে। দিঘী আমার কোলে বসে একটা অনুষ্ঠান দেখেছে। ওই জায়গায় দুঃখ লাগে। আমার বেবিকে নিয়ে যখন কথা ওঠে, আর তা যদি হয় শাকিব খানের সঙ্গে; শাকিব তো আমাদের বন্ধু, আমার এজের, তাকে ‘‘চাচ্চু’ ডেকেছে, তার সঙ্গে যদি প্রেম হয়ে থাকে সেটা দুখঃজনক।’গত বেশকিছু দিন ধরেই শাকিব-বুবলী কাণ্ডে রীতিমতো গত বিনোদন অঙ্গনজুড়ে বইছে বেশ আলোচনা-সমালোচনা। শাকিব খানের কারণে বাংলা সিনেমার বেশ ক্ষতি হচ্ছে বলেও মন্তব্য করেছেন অনেকেই।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *