Breaking News

বিবাহ বিচ্ছেদের খবর অস্বীকার করলেন বুবলী

আট মাস আগেই বিচ্ছেদ হয়েছে চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলীর। যেকোনো দিন তারা বিষয়টি নিয়ে জনসমক্ষে আসতে পারেন। তবে বিষয়টি অস্বীকার করলেন শাকিবের সন্তানের মা বুবলী।
তাদের ঘনিষ্ঠ সূত্রের বরাতে জানা গেছে, ২০২১ সাল থেকেই শাকিব খান ও বুবলির মধ্যে বিবাদ শুরু। সে বছর ১৮ ফেব্রুয়ারি ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার সাইনিং অনুষ্ঠানে দু’জন মুখোমুখি হলেও কেউ কারো সঙ্গে কথা পর্যন্ত বলেননি। তারপরেও সিনেমার শুটিং করেছেন।

বিষয়টি অস্বীকার করে বুবলীর জানিয়েছেন, বিবাহ বিচ্ছেদের কথা কেউ একজন ছড়াচ্ছেন। তিনি বলেন, এ ধরনের কথা কে বা কারা ছড়াচ্ছে আমি বুঝতে পারছি না। তবে শিগগিরই জানতে পারব।
জানা যায়, শাকিব খান-বুবলির বিয়ের তারিখ ছিলো ২০১৮ সালের ২০ জুলাই। আর ২০২০ সালের ২১ মার্চ বুবলী মা হয়েছেন যুক্তরার্ষ্ট্রেও নিউইয়র্ক লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে।

এর আগে শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব অপুর সঙ্গে বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলেসন্তানের জন্ম হয়। বিচ্ছেদের পর থেকে তাদের ছেলে জয় মায়ের সঙ্গে থাকে।
এরপর শাকিব-বুবলীকে নিয়ে চলছিল প্রেমের গুঞ্জন। বুবলীর আমেরিকায় পাড়ি দেয়ার পর গুঞ্জন আরো ডালপালা ছড়াতে থাকে। সম্প্রতি সন্তানকে প্রকাশ্যে এনে এসব গুঞ্জন সত্যিই করে দিয়েছেন এ নায়িকা। দুইজনেই জানিয়েছেন, সন্তানের বাবা-মা তারা। এদিকে অপু-বুবলির পর শাকিবের সঙ্গে অন্য নায়িকার প্রেমের গুঞ্জনও রটেছে মিডিয়াতে।

About admin

Check Also

প্রধানমন্ত্রীর মহানুভবতায় চাকরি পেলেন পা হারানো ছাত্রলীগ নেতা মাসুদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন ছাত্রশিবিরের নৃশংস হামলায় পা হারানো ছাত্রলীগ নেতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *