Breaking News

বিএনপি ক্ষমতায় আসলে আবারো দেশ ছেড়ে চলে যাবেন কি না,খালেদ মুহীউদ্দিনের প্রশ্নের জবাব দিলেন শামীম ওসমান

বাংলাদেশ আওয়ামীলীগের বড় একজন রাজনৈতিক ব্যক্তিত্বের নাম শামীম ওসমান।বলতে গেলে শামীম ওসমান আওয়ামীলীগের রাজনীতির একটা বড় ইমপ্যাক্ট। আর এই কারনে তিনি সব সময়েই থাকেন রাজনীতির ফ্রন্টলাইনে।সম্প্রতি শামীম ওসমান যোগ দিয়েছিলেন বাংলাদেশের আলোচিত এবং বর্তমান সময়ের ব্যাপক জনপ্রিয় সাংবাদিক খালেদ মুহীউদ্দিনের জনপ্রিয় একটি অনুষ্ঠান ‘খালেদ মুহিউদ্দীন জানতে চায়’ অনুষ্ঠানে।

আর সেখানে শামীম ওসমানকে করা হয় বেশ কিছু প্রশ্ন।অনুষ্ঠান চলাকালীন সময়তে খালেদ মুহিউদ্দীন শামীম ওসমানকে প্রশ্ন করেন ২০০১ সালে যেমন বিএনপি ক্ষমতায় আসার পরে শামীমকে দেশ ছেড়ে চলে যেতে হয়েছিল তেমনি আবারো যদি বিএনপি ক্ষমতায় আসে তাহলে কি শামীম ওসমানকে আবারো দেশ ছেড়ে চলে যেতে হবে ?তবে খালেদ মুহীউদ্দিনের এমন প্রশ্নের যুৎসই জবাব দিতে পারেননি শামীম ওসমান। তার ওই প্রশ্নের পরিপ্রেক্ষিতে শামীম ওসমান ২০০১ সালের প্রেক্ষাপট তুলে ধরতে শুরু করেন।

তিনি বলতে থাকেন বিএনপি ক্ষমতায় আসার পরে কিভাবে তাদের উপর হামলা করার পরিকল্পনা করা হয়।এ সময় শামীম ওসমান আরো জানান, ২০০১ সালে যখন তাকে দেশ ছাড়তে হয়েছিল তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক বার নয় বেশ কয়েকবার বলার পরেই তিনি দেশ ছেড়ে যান।উল্লেখ্য, অনুষ্ঠানের এক পর্যায় খালেদ মুহিউদ্দীন তার প্রশ্নের সঠিক জবাব না পেয়ে তিনি বলেন, আমাদের কাছে আরো অনেক প্রশ্ন আছে আর এই কারনে শামীম ওসমানকে তার প্রশ্নের উত্তর একটু সংক্ষিপ্ত আকারে দিতে হবে। তবে অনুষ্ঠানের প্রচারিত ওই অংশে খালেদ মুহিউদ্দীন এর করা প্রশ্নের সঠিক জবাব দিতে দেখা যায়নি শামীম ওসমানকে।

About admin

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *